whatsapp channel

Tiyasha Lepcha: শাড়ি-ব্লাউজ ছেড়ে চরম হট লুকে ক্যামেরাবন্দি হলেন ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকা!

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) বর্তমানে টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ হয়ে উঠেছেন। তবে জীবনে প্রচুর ঝড়-ঝাপটা আসা সত্ত্বেও তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। তিয়াশা ইন্সটাগ্রাম রিল বানাতে ভালোবাসেন। তাঁর তৈরি ইন্সটাগ্রাম…

Avatar

Nilanjana Pande

Updated on:

Advertisements
Advertisements

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) বর্তমানে টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ হয়ে উঠেছেন। তবে জীবনে প্রচুর ঝড়-ঝাপটা আসা সত্ত্বেও তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। তিয়াশা ইন্সটাগ্রাম রিল বানাতে ভালোবাসেন। তাঁর তৈরি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয় নেটদুনিয়ায়। পাশাপাশি তিয়াশা বিভিন্ন ধরনের ফটোশুটও শেয়ার করেন। সম্প্রতি তাঁর আরও একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

তিয়াশার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের ফুলস্লিভ শর্ট ড্রেস। ড্রেসটি চেক প্রিন্টেড। সাদা-কালো রঙের চেক রয়েছে তাঁর ড্রেসে। এই ড্রেসের সাথে তিয়াশার পায়ে রয়েছে ডার্ক ব্রাউন রঙের বুটস। ড্রেসটি বডিকন। এই ড্রেসের উপরে রয়েছে বোতাম ও নিচের দিক প্লেন। ড্রেসে রয়েছে কলার। কাঁধ অবধি শর্ট হেয়ার ছেড়ে রেখেছেন তিয়াশা। এই পোশাকের সাথে তাঁর মেকআপ হালকা। একটি ছাদ বাগানে নেটের ধারে দাঁড়িয়ে ছবি তুলেছেন তিয়াশা। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, পুরানো স্কুল কথাটি। তবে এটি তিয়াশার স্কুল নয়, এই ক্যাপশনের মাধ্যমে তিনি নিজের মানসিকতা বোঝাতে চেয়েছেন। এই ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

Advertisements

জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন তিয়াশা। এই ধারাবাহিকে তাঁর ফর্সা রঙকে চরিত্রের প্রয়োজনে কালো করা হত। ফলে শুরুর দিকে বিতর্কিত হয়েছিল ‘কৃষ্ণকলি’। তবে ধীরে ধীরে এই ধারাবাহিকটি জনপ্রিয়তা অর্জন করে। তিয়াশার অভিনয়ও দর্শকদের কাছে প্রশংসিত হতে থাকে। ‘কৃষ্ণকলি’-তে তিয়াশার বিপরীতে অভিনয় করেছিলেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)।

Advertisements

বর্তমানে তিয়াশা ও নীলের জুটিকে আবারও দেখা যাচ্ছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ। এই ধারাবাহিকে বাংলা মিডিয়ামে পড়াশোনা করা শিক্ষিকা ইন্দিরার চরিত্রে অভিনয় করছেন তিয়াশা।

Advertisements

whatsapp logo
Advertisements