whatsapp channel

Amir Khan: বাবার বয়সী আমির খানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন ফতিমা সানা শেখ!

ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh) শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। তবে বর্তমানে তিনি আমির খান (Amir Khan) প্রযোজিত ও অভিনীত ফিল্মের মাধ্যমে বলিউডে সুপরিচিত হয়ে উঠেছেন। আমিরের কন্যা ইরা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh) শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। তবে বর্তমানে তিনি আমির খান (Amir Khan) প্রযোজিত ও অভিনীত ফিল্মের মাধ্যমে বলিউডে সুপরিচিত হয়ে উঠেছেন। আমিরের কন্যা ইরা (Ira Khan)-এর সাথে তাঁর প্রেমিক নুপুর শিখারে (Nupur Shikhare)-এর বাগদান অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন ফতিমা। বিগত কয়েক বছর ধরে ‘দঙ্গল’-এর অনস্ক্রিন কন্যার সাথে আমিরের অফস্ক্রিন প্রেমের সম্পর্ক ইন্ডাস্ট্রিতে যথেষ্ট চর্চিত। এমনকি কিরণ রাও (Kiran Rao)-এর সাথে আমিরের বিবাহ বিচ্ছেদের জন্য অনেকেই ফতিমাকে দায়ী করেন। এবার আমিরের সাথে সম্পর্কের প্রসঙ্গে মুখ খুললেন ফতিমা।

Advertisements

তিনি জানিয়েছেন, আমিরের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন যথেষ্ট অদ্ভুত লাগে তাঁর কাছে। ফতিমার মা টিভি দেখেন। তিনিই ফতিমাকে জানান, তাঁকে টিভিতে দেখানো হচ্ছে। সেই সময় ফতিমা তাঁর মাকে হেডলাইনে নজর রাখতে বলেন। প্রথমদিকে আমিরের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জনে ফতিমা বিব্রত বোধ করলেও বর্তমানে তিনি বুঝেছেন, মানুষ তাঁকে নিয়ে কথা বলতে পছন্দ করেন। পরিস্থিতি সামলাতে শিখে গিয়েছেন ফতিমা। তাঁর মতে, কেউ যদি কোনো বিষয়ে দোষারোপ করেন, তৎক্ষণাৎ তাঁকে গিয়ে জিজ্ঞাসা করা উচিত, সত্যিই পরিস্থিতি দোষারোপ করার মতো কিনা!

Advertisements

‘দঙ্গল’-এ গীতা ফোগাট (Geeta Phogat)-এর চরিত্রে অভিনয় করেছিলেন ফতিমা। তাঁর পিতা মহাবীর সিং ফোগাট (Mahaveer Singh Phogat)-এর চরিত্রে ছিলেন আমির। এই ফিল্মের পর থেকেই মূলতঃ আমিরের সাথে ফতিমার সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। দুজনকে একসাথে প্রায়ই বিভিন্ন ইভেন্টে দেখা যেতে থাকে। এমনকি আমির বিভিন্ন প্রযোজনা সংস্থায় ফতিমার কাজের জন্য সুপারিশ করেন।

Advertisements

পরবর্তীকালে আমির অভিনীত ‘ঠগস অফ হিন্দুস্তান’-এ ফতিমাকে দেখা গিয়েছিল। কিন্তু শোনা যায়, এই ফিল্মটি আমিরের সুপারিশের কারণেই পেয়েছিলেন ফতিমা।

Advertisements

whatsapp logo
Advertisements