whatsapp channel

Sandipta Sen: স্বচ্ছ শাড়িতে উঁকি দিচ্ছে সুগভীর নাভি, কালো ভ্রমর লুকে নজর কাড়লেন সন্দীপ্তা

বাংলা বিনোদন জগতের বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। পেশাদার হিসেবে তিনি মনোরোগ বিশেষজ্ঞ, তবে অভিনয় তার আরেক পেশা এবং নেশা। তবে শুধু অভিনয় বা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা বিনোদন জগতের বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। পেশাদার হিসেবে তিনি মনোরোগ বিশেষজ্ঞ, তবে অভিনয় তার আরেক পেশা এবং নেশা। তবে শুধু অভিনয় বা চিকিৎসা নয়, ফ্যাশন স্টাইলিংয়েও তিনি বেশ সিদ্ধহস্তা। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় তিনি। সেখানেই সময় সুযোগে ভক্তদের ধরা দেন এই টলি-সুন্দরী। কখনো শাড়িতে বঙ্গনারী রূপে নিজেকে মেলে ধরেন এই নায়িকা, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে আবদ্ধ করেন। আর অভিনেত্রীর অমলিন সৌন্দর্যে প্রায়ই ঘায়েল হন তার অনুরাগীরা।

Advertisements

সম্প্রতি শীতের শেষে নিজের সৌন্দর্যের উত্তাপ দিয়ে ভক্তদের ঘাম ঝরালেন টলিউডের এই অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন তিনি। যে ছবিতে অভিনেত্রীকে কালো ভ্রমর লুকে দেখা গেছে। আর এই ছবি দেখে মুগ্ধ হয়েছে তার ভক্তকূল। এই ছবিগুচ্ছে অভিনেত্রী ধরা দিয়েছেন কালো নেটের শাড়িতে, যার উপর হালকা কালো বুটিকের কাজ রয়েছে। সঙ্গে ডিপনেক স্লিভলেস কালো রংয়ের নেটের ম্যাচিং ব্লাউজও রয়েছে তার পরনে। ফলে পোশাকের স্বচ্ছতায় ধরা দিয়েছে তার ফর্সা পৃষ্ঠদেশ ও নাভিস্থল। গায়ে মানানসই জুয়েলারি। মুখে নিউড মেকআপ ও ঠোঁটে রয়েছে নিউড লিপষ্টিক। খোলা চুল আরো বেশি সৌন্দর্যকে প্রস্ফুটিত করেছে। কখনো পিছন দিক থেকে তাকিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী, কখনো আবার সামনের দিকে দাঁড়িয়ে আবেদনময়ী লুকে ধরা দিয়েছেন তিনি।

Advertisements

এই পোস্টে ছবির মাধুর্যতার সঙ্গে নজর কেড়েছে পোস্টের ক্যাপশন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সবসময় একটা কথা মনে রাখতে হবে যে তুমি অন্যদের থেকে অনেকাংশে অনন্যা।’ আর এই সুন্দরীর এই পোস্টে মুগ্ধ হয়েছে তার অনুরাগীরা। অনেকেই কমেন্ট বক্সে তাদের ভালোবাসা ও মুগ্ধতা ইমোজির মাধ্যমে উজাড় করে দিয়েছেন। আবার কেউ লিখেছেন, ‘তোমাকে শাড়িতেই বেশি ভালো লাগে’; অন্যজন লিখেছেন, ‘কালো পোশাকে আরো বেশি সুন্দরী লাগছে তোমাকে’; একজন আবার লিখেছেন, ‘যতবার দেখি ততবার তোমার প্রেমে পড়ে যাই’।

Advertisements

প্রসঙ্গত, শেষবার অভিনেত্রীকে দেখা গেছে ‘শিকারপুর’ ওয়েবসিরিজে। রহস্যের গল্পে মোড়া এই সিরিজের বিশেষ চরিত্রে দেখা গেছে তাকে। এছাড়াও এই সিরিজে প্রথমবার অঙ্কুশ হাজরার (Ankush Hazra) সঙ্গে একসঙ্গে অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly)। পরিচালক নির্ঝর মিত্র পরিচালনা করেছেন সিরিজটি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা