whatsapp channel

Sunny Leone: শুটিং করতে গিয়ে রক্তারক্তি কান্ড, কঁকিয়ে কেঁদে উঠলেন সানি লিওনি

বলিউডে হিন্দি ফিল্মে ইদানিং সানি লিওনি (Sunny Leone)-কে দেখা না গেলেও বর্তমানে একাধিক ওয়েব সিরিজে কাজ করছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সানি যথেষ্ট সক্রিয়। নিজের বিভিন্ন মুহূর্ত অনুরাগীদের সাথে শেয়ার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বলিউডে হিন্দি ফিল্মে ইদানিং সানি লিওনি (Sunny Leone)-কে দেখা না গেলেও বর্তমানে একাধিক ওয়েব সিরিজে কাজ করছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সানি যথেষ্ট সক্রিয়। নিজের বিভিন্ন মুহূর্ত অনুরাগীদের সাথে শেয়ার করেন তিনি। এমনকি দেন বিভিন্ন গুরুত্বপূর্ণ সামাজিক বার্তাও। তবে এবার সম্পূর্ণ ভিন্ন কারণে ভাইরাল হলেন সানি।

Advertisements

সম্প্রতি সানি একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে নিবিষ্ট চিত্তে নিজের পায়ের বুড়ো আঙুল ধরে বসে থাকতে। অন্য নায়িকাদের মতো কান্নাকাটি বা ভক্ত পরিবৃত হয়ে বসে নেই সানি। তিনি নিজে যথেষ্ট চিন্তিত। সানির পায়ের আঙুলে দেখা যাচ্ছে একটি গভীর ক্ষত যা থেকে রক্তক্ষরণ হচ্ছে। সানি নিজেই তুলোয় ওষুধ লাগিয়ে রক্ত বন্ধ করার চেষ্টা করছেন। তাঁর পরনে রয়েছে কালো রঙের প্রিন্টেড র‌্যাপ অ্যারাউন্ড স্কার্ট ও চেক শার্ট। চুল বাঁধা ও গলায় কালো হার। একটি সোফায় বসে রয়েছেন সানি। নেপথ্যে শোনা যাচ্ছে তাঁকে ঘিরে হইচই। একজন মহিলা বলছেন, সম্ভবতঃ সানির পায়ের আঙুল লোহায় কেটে গিয়েছে। ফলে তাঁকে টিটেনাস নিতে হবে। ভিডিওটি শেয়ার করে সানি ক্যাপশনে কান্নার ইমোজি পোস্ট করেছেন।

Advertisements

তবে এটি কোনো ওয়েব সিরিজের সেট নয়, ‘কোটেশন গ্যাং’ নামে একটি ফিল্মের শুটিংয়ের সেট। এই ফিল্মে বহুদিন পর আবারও দেখা যেতে চলেছে সানিকে। ফিল্মে সানির সাথে অভিনয় করছেন প্রিয়ামণি (Priyamoni) ও জ্যাকি শ্রফ (Jackiey Shroff)। ‘কোটেশন গ্যাং’-এর শুটিং চলাকালীন আঙুলে চোট পেয়েছেন সানি। তবে তিনি বলেছেন, তাঁর টিম এই চোটের বিষয়ে তাঁকে আরও ভয় পাইয়ে দিচ্ছেন। নেটিজেনরা অবশ্য সানির চোট নিয়ে দ্বিধাবিভক্ত। অনেকে লিখেছেন, সানি নাটক করছেন। অনেকে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Advertisements

বলিউডে বেশি কাজ না করলেও ইতিমধ্যেই তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছেন সানি। সাম্প্রতিক কালে তাঁকে দেখা গিয়েছে তামিল ফিল্ম ‘ওহ মাই ঘোস্ট’-এ রানী মায়াসেনার ভূমিকায়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo
Advertisements