whatsapp channel

Rupsa Chatterjee: শীঘ্রই বাজবে বিয়ের সানাই, আইবুড়ো ভাত খেলেন অভিনেত্রী রূপসা চ্যাটার্জী!

বাংলা টেলিভিশন ও ওটিটির যথেষ্ট পরিচিত মুখ রূপসা চট্টোপাধ্যায় (Rupsa Chatterjee)।গত বছর নভেম্বর মাসেই রূপসা জানিয়েছিলেন, নতুন করে প্রেমে পড়েছেন তিনি। সেই সময় আগামী বছর বিয়ে সারার পরিকল্পনাও জানিয়েছিলেন রূপসা।…

Avatar

Nilanjana Pande

বাংলা টেলিভিশন ও ওটিটির যথেষ্ট পরিচিত মুখ রূপসা চট্টোপাধ্যায় (Rupsa Chatterjee)।গত বছর নভেম্বর মাসেই রূপসা জানিয়েছিলেন, নতুন করে প্রেমে পড়েছেন তিনি। সেই সময় আগামী বছর বিয়ে সারার পরিকল্পনাও জানিয়েছিলেন রূপসা। বৃহস্পতিবার একরকম হঠাৎই ভাইরাল হল রূপসা ও তাঁর হবু স্বামী সায়নদীপ (Sayandeep)-এর প্রথম আইবুড়ো ভাতের কয়েকটি ছবি।

ছবিগুলি অবশ্য তিনি নিজেই শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে, কালো পাইপিং দেওয়া হলুদ রঙের টি-শার্ট ও নীল রঙের ডেনিম ট্রাউজার পরে ডাইনিং টেবিলে আইবুড়ো ভাত খেতে বসেছেন রূপসা। সায়নদীপের পরনেও রয়েছে গ্রে রঙের শার্ট ও ডেনিম ট্রাউজার। তাঁদের সামনে সাদা রঙের পোর্সেলিনের প্লেটে রয়েছে ভাত, আলুভাজা। চারপাশে সাজানো রয়েছে ডাল, আলুপোস্ত, কুলের চাটনি, মাছ, মাংস, মিষ্টি ও দই। তাঁদের সহকর্মী উজ্জ্বল ও তাঁর স্ত্রী আয়োজন করেছিলেন রূপসা ও সায়নদীপের প্রথম আইবুড়ো ভাতের। ছবিগুলি শেয়ার করে রূপসা তাঁদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, এটি ভালো থাকার সহজ উপায়। ইতিমধ্যেই রূপসার অনুরাগীদের একাংশ তাঁদের বিয়ের তারিখ জানতে উদগ্রীব। পাশাপাশি অনেকে শুভেচ্ছাও জানিয়েছেন।

বুধবার রূপসার ইন্সটাগ্রাম স্টোরি দেখে অনেকের ধারণা হয়, তিনি চুপিসাড়েই আইনি বিয়ে সেরে ফেলেছেন। কিন্তু রূপসা জানিয়েছেন, রেজিস্ট্রি বিয়ের আগে বিশেষ কিছু প্রক্রিয়া থাকে। সেই প্রক্রিয়া সারতেই কয়েকটি কাগজে সই করেছেন তিনি। তবে তাঁদের রেজিস্ট্রি বিয়ে এখনও হয়নি বলে জানিয়েছেন রূপসা। রূপসার হবু স্বামী সায়নদীপের সাথে বিনোদন জগতের যোগাযোগ নেই। তিনি কর্পোরেট সেক্টরে কর্মরত।

কয়েক মাস আগে এক বন্ধুর ঘরোয়া পার্টিতে দুজনের আলাপ হয়। এরপর প্রেম ও বিয়ের সিদ্ধান্ত। ‘রূদ্রবীণার অভিশাপ’ ও ‘ইন্সপেক্টর নলিনীকান্ত’-র মাধ্যমে ইতিমধ্যেই রূপসা দর্শকদের কাছে যথেষ্ট পরিচিত অভিনেত্রী।

whatsapp logo