whatsapp channel

পুরোনো স্মৃতি এখনও তাড়া করে বেড়াচ্ছে, করোনা প্রসঙ্গে মুখ খুললেন কনিকা কাপুর

গত বছর দেশ বিদেশের প্রতিটা মানুষ এক ভয়ঙ্কর অতিমারীর সাক্ষী ছিল। করোনার আগ্রাসনে সকলেই শঙ্কিত। একজন কারোর করোনা রিপোর্ট পজিটিভ এলে তাকে প্রথমেই গৃহবন্দী হয়ে যেতে হয়। যদি কারোর প্রাথমিক…

Avatar

HoopHaap Digital Media

গত বছর দেশ বিদেশের প্রতিটা মানুষ এক ভয়ঙ্কর অতিমারীর সাক্ষী ছিল। করোনার আগ্রাসনে সকলেই শঙ্কিত। একজন কারোর করোনা রিপোর্ট পজিটিভ এলে তাকে প্রথমেই গৃহবন্দী হয়ে যেতে হয়। যদি কারোর প্রাথমিক উপসর্গ ধরা পড়ে তাকে রীতিমত সতর্কতা ও নিয়ম নীতি অবলম্বন করতে হয়। সেইরকমই গত বছর একেবারে শুরুর দিকে গায়িকা কণিকা কাপুরের করোনা ধরা পড়ে। তার রিপোর্ট পজিটিভ আসে।

লন্ডন থেকে ফেরার পরেই তার রিপোর্ট পজিটিভ আসে এবং এরপরেও তিনি বিভিন্ন পার্টিতে যান। যা নিয়ে জোর চর্চা শুরু হয় সংবাদমাধ্যমে। নিন্দার ঝড় ওঠে। রিপোর্ট পজিটিভ আসর পরেও তিনি হোম কোয়ারেন্টাইনে না থেকে কেন পাবলিক হয়েছেন।

দেখতে দেখতে এক বছর হতে চলছে কণিকার। এখন তিনি সুস্থ। কিন্তু পুরোনো স্মৃতি আজও বয়ে বেড়াচ্ছেন। সম্প্রতি এক সংবাদমাধ্যমে এসে পুরোনো কথা তুলে ধরলেন তিনি।

কণিকার কথায়, “খুব কঠিন সময় ছিল। আসল ঘটনা না জেনে সকলে এমন মন্তব্য করছিলেন, সেটা আরও মারাত্মক। কোনও অসুস্থ ব্যক্তিকে ওভাবে আক্রমণ করাটা খুব নিম্নরুচির পরিচয়। আশা করি এই প্যানডেমিকের পরে অন্তত মানুষ বুঝবেন, কী বলা যায়, আর কী বলা যায় না”। এখানেই থামেননি তিনি। পরবর্তী সময়ে লক ডাউন হলে কী অবস্থা হতে পারে তাই নিয়েই আশঙ্কা প্রকাশ করেছেন গায়িকা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media