whatsapp channel

Mimi Chakraborty: ভক্তের আবদার পূরণ করলেন মিমি চক্রবর্তী!

সৌন্দর্য হোক বা ফ্যাশন কিংবা সাহসী ফটোশ্যুট, সবেতেই বলি-কুইনদের জোরদার টক্কর দিচ্ছেন টলি-সুন্দরীরা। আর এই বঙ্গ সুন্দরীদের তালিকায় উল্লেখযোগ্য একটি নাম হল মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। প্রায়ই নানা পোশাকে নিজেকে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

সৌন্দর্য হোক বা ফ্যাশন কিংবা সাহসী ফটোশ্যুট, সবেতেই বলি-কুইনদের জোরদার টক্কর দিচ্ছেন টলি-সুন্দরীরা। আর এই বঙ্গ সুন্দরীদের তালিকায় উল্লেখযোগ্য একটি নাম হল মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। প্রায়ই নানা পোশাকে নিজেকে আবদ্ধ করে সামাজিক মাধ্যমে সেনসেশন তৈরি করেন টলিউডের এই সুন্দরী। তবে শুধু অভিনয় বা ফ্যাশন স্টাইলিং নয়, রাজনৈতিক জীবনেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। কলকাতার রাজনীতির কেন্দ্রস্থল যাদবপুরের মতো কেন্দ্রের সাংসদ তিনি। আর সেই দায়িত্বও দক্ষতার সঙ্গে সামলে চলেন মিমি। আর এভাবেই নিজেকে ‘অলরাউন্ডার’ রূপেন সংস্থিতা করে তোলেন অভিনেত্রী।

Advertisements

সম্প্রতি বসন্ত পঞ্চমীতে বঙ্গ নারীরা নিজেদের শাড়িতে পরিণীতা রূপে রঙিন প্রজাপতির মতো মেলে ধরেছেন। সেই বাসন্তী রংয়ের জোয়ার ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমেও। সরস্বতী পুজোর দিনে বাসন্তী রংয়ের শাড়ি পরা রীতিমতো একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। আর এবার এই সেই ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী মিমি চক্রবর্তীও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর সেই ভিডিওতেই বিখ্যাত হিন্দি গান ‘তেরে নেয়না’-র তালে তালে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। এই ভিডিওতে মিমিকে দেখা গেছে ফ্লোরাল প্রিন্টেড বাসন্তী শাড়ি ও ভেলভেটের স্টাইলিশ লাল রংয়ের ডিপ নেক ব্লাউজে।গায়ে মানানসই জুয়েলারি, মুখে অল্পবিস্তর মেকআপ, ঠোঁটে লিপস্টিক নিয়ে যেন পরিণীতার সাজে সেজেছেন তিনি। খোলা চুল যেন সেই সৌন্দর্যকে বাড়িয়ে তুলেছে কয়েকগুণ।

Advertisements

প্রিয় অভিনেত্রীকে এই বেশে দেখে মুগ্ধ তার ভক্তকূল। কমেন্ট বক্সে দেখা গেছে তারই প্রতিফলন। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন মিমিকে। আবার অনেকে মুগ্ধতার ছাপ রেখে গেছেন। কেউ আবার লিখেছেন, ‘শাড়িতেই তোমাকে বেশি সুন্দরী লাগে’; আবার অন্যজন লিখেছেন, ‘আপনাকে যতদিন ধরে দেখছি, ততবার আপনার রূপের প্রেমে পড়ি’; আবার কেউ লিখেছেন, ‘আমার অনেকদিনের ইচ্ছে ছিল আপনাকে এই রংয়ের শাড়িতে দেখার, ইচ্ছেপূরণের জন্য ধন্যবাদ’।

Advertisements

তবে শুধুমাত্র ফ্যাশন স্টাইলিং বা অভিনয় নয়, সাংসদ হিসেবে জনসেবায় নিজেকে ব্রতী করেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সম্প্ররি ভাঙড়ে তিনি গিয়ে ২৫ জন যক্ষ্মা রোগীকে দত্তক নেন তিনি। সাংসদ জানান যে তাদের সমস্ত ভরণপোষণ ও চিকিৎসার দায়িত্ব নেবেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা