whatsapp channel

Pori Moni: সোনার চামচ মুখে নিতে চলেছে পরীমণি-পুত্র রাজ্য!

পরীমণি (Porimoni) গত দুই বছর ধরে বারবার খবরের শিরোনাম তৈরি করছেন। তিনিই ঢালিউড অর্থাৎ বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির নায়িকাদের মধ্যে অন্যতম এবং হয়তো বা প্রথম যাঁকে ঘিরে আম জনতার কৌতূহলের শেষ…

Avatar

Nilanjana Pande

পরীমণি (Porimoni) গত দুই বছর ধরে বারবার খবরের শিরোনাম তৈরি করছেন। তিনিই ঢালিউড অর্থাৎ বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির নায়িকাদের মধ্যে অন্যতম এবং হয়তো বা প্রথম যাঁকে ঘিরে আম জনতার কৌতূহলের শেষ নেই। তবে গত এক বছর ধরে পরীমণির জীবনে এসেছে বহু চড়াই-উতরাই। শরিফুল রাজ (Shariful Razz)-কে ভালোবেসে বিয়ে করেছেন তিনি। জন্ম হয়েছে তাঁদের একমাত্র পুত্রসন্তান শামিম মহম্মদ রাজ্য (Shamim Mohammed Rajya)-র। বর্তমানে রাজ্য তার মায়ের কাছে প্রথম প্রায়োরিটি। এর মধ্যেই রাজ্যর অন্নপ্রাশনের অনুষ্ঠানের আয়োজন চলছে পরীমণির বাড়িতে। রাজ্যর বাবা শরিফুল রাজ তাঁর পুত্রসন্তানের জন্য অভিনব ব্যবস্থা করেছেন। এবার সেই ছবি পরীমণি শেয়ার করে নিলেন তাঁর অনুরাগীদের সাথে।

কথায় আছে, সোনার চামচ মুখে নিয়ে জন্ম। কার্যতঃ রাজ্যর ক্ষেত্রে এবার তাই হতে চলেছে। সে হয়তো সোনার চামচ মুখে নিয়ে জন্ম নেয়নি। কিন্তু অন্নপ্রাশনের দিন তাকে সোনার বাটিতে পরিবেশন করা হবে ভাত। সোনার চামচে করে তা তুলে দেওয়া হবে রাজ্যর মুখে। তাকে এই উপহার দিয়েছেন তার বাবা রাজ। পরীমণি সেই সোনার বাটি ও চামচের ছবি শেয়ার করেছেন ফেসবুকে। শুক্রবার রাজ্যর অন্নপ্রাশনের জন্য সোনার বাটি-চামচের ছবি শেয়ার করে পরীমণি লিখেছেন, এ হল তাঁর আদরের বাজানের মুখেভাতের আয়োজন।

অন্নপ্রাশন রাজের কাছে মিথ হলেও যথেষ্ট আনন্দের। ফলে রাজ তাঁর পুত্রসন্তানকে সোনার বাটি ও চামচ উপহার দিয়েছেন বলে জানিয়েছেন পরীমণি। তবে তিনি জানেন, সোশ্যাল মিডিয়ায় তাঁকে প্রতি মুহূর্তে ট্রোল করা হয়। ফলে এই ঘটনাকে কেউ যদি আদিখ্যেতা বলেন, তাহলে তা ভালোভাবেই তিনি গ্রহণ করবেন বলে জানিয়েছেন পরীমণি। তবে অন্নপ্রাশনের দিনক্ষণ এখনও ঘোষণা করেননি তিনি। নেটিজেনদের একাংশ রাজ্যকে অনেক আশীর্বাদ জানিয়েছেন।

প্রকৃতপক্ষে, পরীমণির জীবনে বাঁচার রসদ বর্তমানে শুধুমাত্র রাজ্য। গত বছর 31 শে ডিসেম্বর পরীমণি রাজের সাথে তাঁর সেপারেশন ঘোষণা করলেও কার্যতঃ তা হয়নি। তিনি রাজ ও তাঁর পরিবারের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ এনেছিলেন। কিন্তু পরে পরীমণি রাজ্যের মুখের দিকে তাকিয়ে আবারও রাজের সাথে থাকতে শুরু করেছেন। তবে এই সিদ্ধান্তের জন্য সমালোচিত হয়েছেন তিনি। আসলে পরীমণি শৈশবেই এক মর্মান্তিক দুর্ঘটনায় তাঁর মা-বাবাকে হারিয়েছিলেন। তাঁর দাদুই তাঁকে বড় করে তুলেছেন। ফলে নিজের পুত্রসন্তান রাজ্যকে একটি সুস্থ জীবন দিতে বদ্ধপরিকর তার মা পরীমণি।

whatsapp logo