BollywoodHoop Plus

ছেলে নাকি মেয়ে, তৈমুরের পর দ্বিতীয় সন্তান হিসেবে কি চাইছেন করিনা!

বেগম জান মানেই প্রথমে নাম মাথায় আসে কারিনা কাপুর খান। দেখতে দেখতে ৮ বছর সইফ আলি খানের সাথে বৈবাহিক সম্পর্ক পূরণ করে দিলেন। প্রথম সন্তান তৈমুর আলি খানকে নিয়ে বেশ খুশিতেই দিন কাটছে নবাব সাব এবং বেগম জানের। এর মধ্যে এই মিষ্টি দম্পতির ঘরে এলো আরো বড়ো সুখবর। ২০ সালটা অন্যদের জন্য খারাপ হলেও এদের জন্য বেশ সুখের। করোনা আবহে লকডাউনের মাঝে ১২ আগস্ট অগাস্ট সইফ আলি খান ঘোষণা করলেন, তাঁর বেগম আবার মা হতে চলেছেন। ঘরে আলো করে আসছে দ্বিতীয় সন্তান। ওই ঘোষণার পর থেকেই বলিউডের এই মিষ্টি দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন সেলেব থেকে ফ্যানেরা।

দ্বিতীয়বার মা হওয়ার কথায় বেশ খুশি করীনা কাপুর খান ও সইফ আলি খান। সাথে পুরো পরিবার বেশ খুশি। করীনা দ্বিতীয়বার মা হলেও সইফ চতুর্থ বার পিতা হচ্ছেন। কারিনা প্রথম সন্তানের জন্মের আগে অভিনয় করেছিলেন। ঠিক এক ভাবে দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠের পূর্বে অভিনয় চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি দিল্লিতে পাড়ি দিয়েছিলেন করিনা ও তাঁর স্বামী ও ছেলেকে নিয়ে । লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই দিল্লিতে চলে যান তিনি। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে এরপর পতৌদি রাজপ্রাসাদে উড়ে যান সইফরা।

৩ বছর আগে করিনা প্রথম মা হন। তাই ছেলে একটু বেশী স্পেশাল মায়ের কাছে। এই প্রেগনেন্সিতে কিন্তু ছেলেকে ভোলেননি নায়িকা। পতৌদিতে ছুটি কাটানোর সময় কে ছেলেকে স্প্যানিশ শেখানোর জন্য বেশ সময় দিয়েছেন নায়িকা। পাশাপাশি সেই ছুটিতে নানান মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। একবার এক রিয়ালিটি শোতে তিনি বলেন তাঁর ছেলে অভিনেতা না হয়ে যদি দাদুর মতো ক্রিকেটার হয় তাহলে তিনি বেশ খুশি হবেন।

তিন বছরের তৈমুর খুব শীঘ্রই বড় দাদা হতে চলেছে । ফলে তৈমুরের একটু দায়িত্ব বাড়ছে। আগেও তৈমুরের জন্মের সময় বেবোকে জিজ্ঞাসা করা হয়েছিল, ছেলে না মেয়ে, কী চান তিনি । বেবো জানিয়েছিলেন, ছেলে হোক বা মেয়ে, তা নিয়ে স্বামী স্ত্রীর কোনও মাথা ব্যথা নেই । তবে নিজে তিনি মেয়ে, তাই মেয়েই তাঁর বেশি পছন্দ, এমন ইচ্ছাই তিনি প্রকাশ করেছিলেন। এবারেও তিনি একই কথা পুনরাবৃত্তি করলেন। অবশ্য একটা ইচ্ছের কথা জানালেন তিনি। আগের বার যখন ছেলে হয়েছে এবারে মেয়ে হলে ভালো হয়। পাশাপাশি আরো বললেন তিনি তার বাবা মায়ের ছোট মেয়ে তার আগে দিদি কারিশ্মা আছে। তিনি মনে করেন এখনকার দিনে মেয়েরা অনেক বেশি বাবা-মায়ের খেয়াল রাখেন। দিদি কারিশ্মাই তাঁর বাবা মায়ের বেশি যত্ন নেন। তাই তিনি এবারে মেয়ে হলে বেশি খুশি হবেন।

Related Articles