whatsapp channel
Hoop PlusHoop VideoTollywood

Dev: দেব-শুভশ্রীর যেসব ঘনিষ্ঠ মুহূর্ত সবচেয়ে বেশি চর্চিত হয়েছিল

বর্তমানে দুই জনের জীবন আলাদা হয়ে গেলেও একসময় দেব (Dev) ও শুভশ্রী (Subhashree Ganguly)-র জুটি ছিল টলিউডের অন্যতম চর্চিত জুটি। সেই সময় শুভশ্রীর অ্যাপার্টমেন্টে বাইরের ঘরের টেবিলে রাখা থাকত দেবের ছবি। তাঁর মোবাইলেও বিশেষ নামে সেভ করা ছিল দেবের নম্বর। প্রায় সব ইভেন্টেই দুজনকে একসাথে দেখা যেত। কিন্তু হঠাৎই ভেঙে যায় এই জুটি। আজও অবধি তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ খোলসা করেননি দেব ও শুভশ্রী। মুক্তি পায়নি তাঁদের শেষ ফিল্ম ‘ধূমকেতু’। এই ফিল্মের পরিচালক ছিলেন কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)। তবে যতবার তাঁরা অনস্ক্রিন এসেছেন, ততবার তাঁদের রসায়ন প্রশংসিত হয়েছে।

দেব ও শুভশ্রী অনুরাগীদের রয়েছে একটি বিশেষ প্লে লিস্ট। এই লিস্টে রয়েছে বিশেষ কিছু রোম‍্যান্টিক গান। এর মধ্যে রয়েছে 2009 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘চ্যালেঞ্জ’। ঘটনাচক্রে এই ফিল্মটি পরিচালনা করেছিলেন রাজ চক্রবর্তী ( Raj Chakraborty)। এই ফিল্মের গান ‘দেখেছি তোমাকে শ্রাবণে’-তে চোখে পড়েছিল দেব ও শুভশ্রীর রোম‍্যান্টিসিজম। বোধহয় বিধাতা অলক্ষ্যে হেসেছিলেন সেদিন। দেব নয়, শুভশ্রীর জীবনে তাঁর স্বামী হয়ে আসবেন রাজ, সেদিন কেউই জানতেন না এই কথা।

‘পরাণ যায় জ্বলিয়া রে’ ফিল্মে প্রমোদতরীর উপর ‘মন জানে’ গানে দেব ও শুভশ্রীর আলিঙ্গনের মুহূর্ত এখনও দর্শকদের মনে উজ্জ্বল।

দেব-শুভশ্রী অভিনীত আরও একটি ফিল্ম ছিল ‘রোমিও’। এই ফিল্মের গান ‘ঘুম ঘুম এই চোখে’ নজর কেড়েছিল দর্শকদের।

‘খোকাবাবু’ ফিল্মেও নজর কেড়েছিলেন এই জুটি। দেব-শুভশ্রী অভিনীত এই ফিল্মের গান ‘আমায় আদর কর’ যথেষ্ট জনপ্রিয় হয়েছিল অনুরাগীদের মধ্যে।

whatsapp logo