whatsapp channel
Hoop Plus

সুইমিংপুলে ভিজে পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল দৃশ্য

সম্প্রতি তার একটি ইনস্টাগ্রামের ফ্যান পেজের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকতে দেখা যায়। ইনস্টাগ্রামে তিনি প্রায় তার নতুন নতুন ছবি পোস্ট করে তার ভক্তদের জন্য। কখনো তার ছেলের সঙ্গে আবার কখনো তার স্বামী রোশন সিংয়ের সঙ্গে। সেই ছবি কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের চর্চার বিষয় হয়ে ওঠে। এছাড়া তার বিভিন্ন ফ্যান পেজ থেকে তার ছবি মন জয় করে বহু মানুষের।

সম্প্রতি তার একটি ইনস্টাগ্রামের ফ্যান পেজের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অভিনেত্রীকে দেখা যাচ্ছে একটি সুইমিং পুলে লাল শাড়ি পরে দাঁড়িয়ে আছেন। ছবিটি দেখে মনে হচ্ছে কিছু দিনের পুরনো ছবি। এই ছবি নেটদুনিয়ায় ইতিমধ্যেই ঝড় তুলেছে। এছাড়া লাইক ও কমেন্টও করেছে বহু মানুষ।

এছাড়া তাকে নিউজফিডে মাঝে মাঝেই দেখা যায় অর্থাৎ তাকে নিয়ে মাঝে মাঝেই চর্চা হয় নেট দুনিয়ায়। কখনো তার তৃতীয় বিয়ে নিয়ে আবার কখনো তার ছেলেকে নিয়ে। এছাড়া তার ছবি এবং তার স্বামীর সাথে ঘুরতে যাওয়ার ছবি ইত্যাদি নিয়ে প্রায় চর্চা হয়।

প্রসঙ্গত কিছুদিন আগে অভিনেত্রী একটি গুরুত্বপূর্ণ পোস্ট করেছে ইনস্টাগ্রামে। তার নামের কেউ ইনস্টাগ্রামে একাউন্ট খুলেন জনসাধারণের কাছ থেকে টাকা আদায় করছিল। এই ঘটনা অভিনেত্রী জানতে পারি মানুষদের সতর্ক করার জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলো। তিনি সেখানে স্পষ্ট জানিয়েছিলেন,ওটি তার অ্যাকাউন্ট নয় এটি ফেক অ্যাকাউন্ট। সাহায্যের জন্য কোন অনুদান তিনি চাইছেন না। সেই একাউন্টে রিপোর্ট এবং ব্লক করে দিতে বলে সবাইকে। এখন দেখুন শ্রাবন্তীর সেই ছবি।

whatsapp logo