Bengali SerialHoop Plus

Neem Phuler Modhu: জনসমক্ষে স্ত্রী পর্ণাকে জড়িয়ে ধরে আদর সৃজনের, রেগে আগুন জাঁদরেল শাশুড়ি!

বাংলা ধারাবাহিকে শাশুড়ি-বৌমার কূটকাচালি দীর্ঘদিনের একটি ট্রেন্ড। কোনো ধারাবাহিকে দুজনের মধ্যে চরম বিবাদ দেখানো হয়, কোথাও আবার ভালোবাসার উৎকৃষ্টতম নিদর্শন দেখানো হয়। তবে কিছুদিন আগে শুরু হওয়া নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে শাশুড়ি বৌমার কেমেস্ট্রি একটু অন্যরকম। টিআরপি তালিকায় বেশ ভালো জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। আর এবার প্রেম দিবস অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষ্যে নতুন চমক আসছে এই ধারাবাহিকে।

এই ধারাবাহিকে সৃজন-পর্ণা জুটি একটু অন্যরকম। একদিকে পর্ণার সাহসিকতা, আপোসহীন মনোভাব যেমন দর্শকদের কাছে প্রশংসা কুড়োচ্ছে; অন্যদিকে সৃজন ছোট থেকেই মায়ের আঁচলের নীচে বড় হওয়ায় মায়ের বাধ্য সন্তান হিসেবে নজর কেড়েছে। এই দুজনের সংও পর্ণার জাঁদরেল শাশুড়ির চরিত্রে অরিজিতা মুখোপাধ্যায়কে বেশ সাবলীল দেখাচ্ছে শুরু থেকেই। এর মাঝেই এই ধারাবাহিকের নতুন প্রোমোতে চমক রেখে গেলেন নির্মাতারা। সৃজন-পর্ণা জুটিতে নতুন টুইস্ট আনতে আসন্ন প্রেম দিবসকে হাতিয়ার করলেন তারা। কি দেখা গেল এই প্রোমোতে? দেখুন সবিস্তারে।

জি-বাংলার তরফে আপলোড করা এই প্রোমোতে দেখা যাচ্ছে যে ভ্যালেন্টাইন্স ডে হিসেবে দত্ত বাড়িতে হয়েছে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন। সেই অনুষ্ঠানে রয়েছে একটি প্রতিযোগিতাও। এর তাতে জয়লাভ করে সৃজন-পর্ণা জুটি। স্টেজে গিয়ে দাঁড়ায় দুজন। এর মাঝে সঞ্চালিকা তাদের একে অপরকে জড়িয়ে ধরতে বলেন। তিনি বলেন, “এবার সৃজন পর্ণাকে টাইট হাগ করবে।” এটা শুনে সবাই ইতস্তত বোধ করলেও ঠাম্মার কথায় দুজন দুজনকে জড়িয়ে ধরে। এসব দেখে রাগে আগুন পর্ণার শাশুড়ি। তাকে মনে মনে বলতে শোনা যায়, “হেসে নাও পর্ণা, হেসে নাও। এই তোমার প্রথম আর শেষ হাগ।”

তবে এর পর কি হবে তা দেখানো হয়নি প্রোমোতে। এপিসোডের জন্য তুলে রাখা আছে পরবর্তী অংশ। তবে এরপর যে সৃজন ও পর্ণার মাঝে একটা নতুন প্রেমের কেমেস্ট্রি তৈরি করতে চাইছেন নির্মাতারা, তা বোঝা যাচ্ছে এই টার্নিং পয়েন্ট দেখেই। অনেকের আশা, এরপর এই ধারাবাহিক টিআরপি তালিকায় আরো উন্নতি করবে আগামী সপ্তাহে।

Related Articles