whatsapp channel

Annwesha Hazra: চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘এই পথ যদি না শেষ’-এর উর্মি!

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অন্বেষা হাজরা (Annwesha Hazra) একটি পরিচিত নাম। 'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেছেন দর্শকদের। তবে শেষ হয়েছে এই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অন্বেষা হাজরা (Annwesha Hazra) একটি পরিচিত নাম। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেছেন দর্শকদের। তবে শেষ হয়েছে এই ধারাবাহিক। আপাতত টিভি পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। গত মাসে তার নতুন এক ধারাবাহিকে ফেরার কথা শোনা গেলেও এখনো টিনসেল দুনিয়ার বাইরেই অভিনেত্রী। তবে ভক্তদের ‘টাচ’-এ থাকেন অভিনেত্রী। তার একটাই মাধ্যম- সোশ্যাল মিডিয়া। প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে বাস্তব জীবনের এমনকি মডেলিংয়ের নানা আপডেট দিয়ে থাকেন অন্বেষা। আর এবার বসন্তের শুরুতে কি তার জীবনেও লাগল কোনো সম্পর্কের রং? শুরু হল জল্পনা।

Advertisements

সমস্ত জল্পনার সূত্রপাত একটি ইনস্টাগ্রাম পোস্টকে ঘিরে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এমনই এক ছবি পোস্ট করেছেন, যা দেখে অনুরাগীরা ভেবেই বসলেন যে কেরিয়ারের এই ফাঁকা সময়ে হয়তো বিয়ে করে ফেলেছেন অভিনেত্রী। ঘটনাটি ঠিক কি? সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে কনের সাজে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টকে ঘিরেই যত জল্পনা। এই ছবিতে অভিনেত্রীকে দেখব গেছে কনের সাজে। তার পরনে রয়েছে আটপৌরে করে পরা সবুজ রংয়ের বেনারসি শাড়ি। সঙ্গে ম্যাচিং ব্লাউজ। গায়ে গোল্ডেন জুয়েলারি, মুখে ব্রাইডাল মেকআপ, কপালে চন্দন আঁকা, মাথায় শোলার মুকুট, হাতে শাঁখা-পলা ও আলতা আঁকা। একদম বাঙালি কনের সাজে দেখা গেছে অভিনেত্রীকে।

Advertisements

যদিও পোস্টের ক্যাপশনে কিছুই লেখেননি অভিনেত্রী। তাও তাকে এই সাজে দেখে অনেকেই তার বিয়ের জল্পনা জুড়ে দিয়েছেন। তবে তার এই সাজের প্রশংসাও করেছেন অনেকেই। কমেন্ট বক্সে বয়ে গেছে ভালোবাসার জোয়ার। কেউ লিখেছেন, ‘খুব মিষ্টি লাগছে তোমায় এই সাজে’; কেউ আবার জিজ্ঞেস করেছেন, ‘কবে টিভি পর্দায় ফিরছেন!’। অনেকেই আবার বিয়ের কথাও জিজ্ঞেস করেছেন। তবে এটি কোনই বিয়ে নয়, একটি ফটোশ্যুট মাত্র। ব্রাইডাল মেকআপ ও সাজে তাকে সাজিয়েছেন ডিজাইনার রুদ্র সাহা, যিনি টলিপাড়ার আরো অনেক অভিনেত্রীর সঙ্গে কাজ করেন।

Advertisements

প্রসঙ্গত, বাস্তবিক জীবন নিয়ে কোনোদিনই যেমন কোনো রাখঢাক রাখেননি অন্বেষজ তেমনই আবার ততটাও খোলামেলা তিনি নন এই বিষয়ে। বর্ধমান থেকে উঠে এসে এখন টলিপাড়ার জনপ্রিয় মুখ হয়েছেন অভিনেত্রী।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা