whatsapp channel

Debina Bonnerjee: দুই সন্তানের মা হয়ে এমন পোশাক পরে ট্রোলের মুখে দেবিনা

দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonnerjee) বহুদিনই অভিনয় থেকে দূরে রয়েছেন। বর্তমানে দুটি শিশুকন্যার মা তিনি। ফলে তাদের জন্যই দিনের অনেকটা সময় বরাদ্দ করেছেন দেবিনা। তবে তিনি বর্তমানে একজন ইউটিউব ভ্লগার। নিজের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দেবিনা বন্দ্যোপাধ্যায় (Debina Bonnerjee) বহুদিনই অভিনয় থেকে দূরে রয়েছেন। বর্তমানে দুটি শিশুকন্যার মা তিনি। ফলে তাদের জন্যই দিনের অনেকটা সময় বরাদ্দ করেছেন দেবিনা। তবে তিনি বর্তমানে একজন ইউটিউব ভ্লগার। নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত ভিডিওতে শেয়ার করে নেন দেবিনা। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। কিন্তু সাম্প্রতিক কালে কয়েকটি ছবি শেয়ার করে রীতিমত ট্রোলের সম্মুখীন হলেন তিনি।

Advertisements

দেবিনার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে আইভরি হোয়াইট রঙের হল্টারনেক ড্রেস। ড্রেসটি ফ্রন্ট ওপেন হওয়ার কারণে দেবিনার ক্লিভেজ সম্পূর্ণ উন্মুক্ত। ফলে স্তনের অনেকটা অংশ দৃশ্যমান। হাই-থাই স্লিটেড ড্রেসের মাধ্যমে দেবিনার পায়ের কিছুটা অংশ উন্মুক্ত। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন তিনি। চুলে বেঁধেছেন বান। কানে রয়েছে সাদা রঙের ফাইবার ইয়ারিং। পায়ে রয়েছে সাদা রঙের পাম্প হিলস। ছবিগুলি শেয়ার করে দেবিনা লিখেছেন, নিজের প্রিয় রঙের পোশাক পরতে পেরে খুশি তিনি। তবে নিজের শারীরিক পরিবর্তনকে তিনি স্বীকার করে নিয়েছেন। একটি ইংরাজি গানের লাইন ক্যাপশনে জুড়ে দেবিনা লিখেছেন, তিনি হয়তো অন্য কারোর মতো ছিলেন। তবে বারবার তিনি নিজের মতো হতে চাইবেন। দেবিনার ড্রেসটি ডিজাইন করেছে ‘ইকি চিক’ নামে একটি ব্র্যান্ড।

Advertisements

কিন্তু এই ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হতেই তুমুল ট্রোলড হয়ে চলেছেন দেবিনা। নেটিজেনদের একাংশ লিখেছেন, দেবিনার উচিত সেই ফ্যাশন ডিজাইনারকে এক হাত নেওয়া যিনি তাঁকে এই ড্রেস পরার পরামর্শ দিয়েছেন। অনেকে লিখেছেন, পোশাকটি যথেষ্ট খোলামেলা। কিন্তু দেবিনার ফিগার বর্তমানে এই পোশাকের জন্য সঠিক নয়। অনেকে আরও এক ধাপ এগিয়ে তাঁকে মনে করিয়ে দিয়েছেন, একসময় তিনি সীতার চরিত্রে অভিনয় করতেন। ফলে এই ধরনের খোলামেলা পোশাক পরা তাঁর পক্ষে অনুচিত।

Advertisements

গত বছর প্রথম কন্যাসন্তান লিয়ানা (Liana)-র জন্মের আড়াই মাসের মাথায় দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছিলেন দেবিনা। একসময় মাতৃত্বের আশা প্রায় ছেড়ে দেওয়া দেবিনার কাছে দ্বিতীয়বার সন্তান ধারণ ছিল ঐশ্বরিক ঘটনা। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর সাড়ে সাত মাসের মাথায় ভূমিষ্ঠ হয় দেবিনা ও গুরমিত (Gurmeet Chowdhury)-র দ্বিতীয় কন্যাসন্তান দিভিশা (Divisha)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

whatsapp logo
Advertisements