whatsapp channel

Trina Saha: ‘রোগা হও তারপর ভাবব’, পরিচালকের প্রস্তাবে কি করেছিলেন তৃণা সাহা!

তৃণা সাহা (Trina Saha)-কে ‘রিল কুইন’ নামেই চেনেন নেটিজেনদের একাংশ। প্রায়ই ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তৃণা। রিল বানানোর কোনো সুযোগ ছেড়ে দেন না তিনি। তবে তাঁর রিলে নীল (Neel Bhattacharya)-কে…

Avatar

Nilanjana Pande

তৃণা সাহা (Trina Saha)-কে ‘রিল কুইন’ নামেই চেনেন নেটিজেনদের একাংশ। প্রায়ই ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তৃণা। রিল বানানোর কোনো সুযোগ ছেড়ে দেন না তিনি। তবে তাঁর রিলে নীল (Neel Bhattacharya)-কে দেখা না গেলেই শুরু হয় বিতর্ক। তৃণার ফিটনেসও যথেষ্ট। বিয়ের পর সেই ভাবে ওজন বাড়েনি তাঁর। তবে তৃণাও একসময় বডি শেমিং-এর শিকার হয়েছিলেন। সম্প্রতি এই বিষয়ে মুখ খুললেন তিনি।

এখনও মজা করে তৃণা সেই দিনগুলিকে দুঃখের দিন বলেন। তিনি জানিয়েছেন, ইন্ডাস্ট্রিতে একসময় তাঁকে যথেষ্ট অপমান করা হয়েছিল। সহকারী পরিচালক হিসাবে ইন্ডাস্ট্রিতে এলেও তৃণা চেয়েছিলেন অভিনয় করতে। তাঁকে বলা হয়েছিল আগে রোগা হতে। তবেই তাঁর কথা ভাবা হবে। মন খারাপ হয়ে গিয়েছিল তৃণার। তিনি ডায়েট শুরু করেছিলেন। অধিকাংশ সময় খেতেন সেদ্ধ করা সবজি। অন্য কোনো খাবার থাকলে তাও সেদ্ধ হতে হত। টানা দশ দিন নুন ছাড়া খাবার খেয়েছিলেন তৃণা। বন্ধ ছিল চিনিও। তবে দশ দিন পর তৃণা এই ধরনের ডায়েট বন্ধ করে দিতে বাধ্য হয়েছিলেন। কারণ তিনি নিজেও সমর্থন করেন না এই ডায়েট।

বর্তমানে সব ধরনের খাবার খান তৃণা। তবে নিয়ম করে ওয়ার্কআউট করতে পারেন না কাজের চাপে। তাঁর মতে, ফিট থাকার জন্য সপ্তাহে চার দিন অথবা পাঁচ দিন ওয়ার্কআউট করা উচিত। পাশাপাশি খাওয়া উচিত স্বাস্থ্যকর খাবার। তৃণার মতে, প্রতি দুই ঘন্টা অন্তর খাওয়া উচিত।

এই মুহূর্তে তৃণা অভিনয় করছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)-এর নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এ। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন কৌশিক (Koushik) ও ইন্দ্রাশিস রায় (Indrashish Roy)।