whatsapp channel

Swastika Mukherjee: স্বামীর সঙ্গে ঘর ভাঙার পর এই অভিনেতার বুকে শান্তি খুঁজেছিলেন স্বস্তিকা মুখার্জী!

বয়স বাড়লে অভিনেত্রীদের জেল্লা কমে যায়। টলিউডে যারা এই নিয়মের উল্টোপথে হাঁটতে চেয়েছেন, স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) তাদের মধ্যে অন্যতম। বয়স পেরিয়েছে ৪০। কিন্তু তাতে কি! স্বস্তিকা মুখোপাধ্যায় মেনে চলেন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বয়স বাড়লে অভিনেত্রীদের জেল্লা কমে যায়। টলিউডে যারা এই নিয়মের উল্টোপথে হাঁটতে চেয়েছেন, স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) তাদের মধ্যে অন্যতম। বয়স পেরিয়েছে ৪০। কিন্তু তাতে কি! স্বস্তিকা মুখোপাধ্যায় মেনে চলেন না এইসব বয়সের ঘেরাটোপ। এখনো তিনি যেমনভাবে সক্রিয় সব ধরণের অভিনয়ের সঙ্গে, তেমনই সাবলীল নিজের খোলামেলা পোশাক-আশাক নিয়েও। সামাজিক কটূক্তি যেন ছুঁতেই পারেনা রুপোলি পর্দার এই ছকভাঙা পরীকে। তবে এই প্রতিবেদন, তা গ্ল্যামার নিয়ে নয়, তার বাস্তবিক জীবন নিয়ে।

Advertisements

বাস্তব জীবনে বেশ খোলামেলা টলিপাড়ার এই অভিনেত্রী। নিজের পছন্দ, অপছন্দ, বিরক্তি থেকে শুরু করে প্রেম ভালোবাসা নিয়েও রাখঢাক রাখতে পছন্দ করেন না তিনি। আর তার এই স্বভাবের কারণেই বারংবার সামনে এসেছে তার একাধিক প্রেমের কাহিনী। জানা যায়, মাত্র ১৮ বছর বয়সে গায়ক প্রমিত সেনের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন অভিনেত্রী। তবে এই বিয়ে বেশিদিন টেকেনি। দু-বছরের মধ্যেই বিবাহবিচ্ছেদ ঘটে দুজনের। আর এই ঘটনার পরেই অভিনয় জগতে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখেন তিনি। আর প্রেমেও পড়েন এক অভিনেতার সঙ্গে।

Advertisements

অভিনেতার জিৎ-এর (Jeet) সঙ্গে স্বস্তিকার প্রেম কারো অজানা নয়। একটা সময় তাদের নিয়ে চর্চা হত খবরের পাতায়। জানা যায়, বিবাহবিচ্ছেদের পরেই নাকি অভিনেত্রী প্রথম ‘মস্তান’ ছবিতে জিৎ-এর বিপরীতে কাজ করেন। আর সেখান থেকেই তাদের বন্ধুত্বের সূত্রপাত। সেই বন্ধুত্ব পরে প্রেমের গভীরতা খুঁজে পায়। তাদের দুজনকে অনেকবার, অনেক সময় একসাথে দেখা যায়। কিন্তু সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি। জানা যায়, স্বস্তিকার পর আরেক সহ-অভিনেত্রী কোয়েল মল্লিকের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে জিৎ-এর। আর এই বিষয় দেখে নিজেই সরে আসেন স্বস্তিকা। এরপর মোহনা রাতলানিকে বিয়ে করেন জিৎ।

Advertisements

তবে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের জীবনে এরপর আরও একাধিক প্রেম এসেছে। এই তালিকায় অভিনেতার পাশাপাশি পরিচালকেরও নাম খুঁজে পাওয়া যায়। জানা যায়, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এমনকি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা