whatsapp channel

Swastika Dutta: শেষ সিরিয়ালে নেই টিআরপি, ছোটপর্দাকে কি বিদায় জানাচ্ছেন স্বস্তিকা!

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। বিভিন্ন চ্যানেলের একাধিক সিরিয়ালে (Television Serial) মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। নাম তুলেছেন ছোটপর্দার প্রিয় নায়িকাদের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। বিভিন্ন চ্যানেলের একাধিক সিরিয়ালে (Television Serial) মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। নাম তুলেছেন ছোটপর্দার প্রিয় নায়িকাদের তালিকায়। এমনকি বাংলা সিরিয়ালের সবথেকে কম বয়সী শাশুড়ির চরিত্রেও দুর্দান্ত অভিনয় করে চমকে দিয়েছিলেন স্বস্তিকা। তবে তাঁর শেষ সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’র পরে আর কোনো ধারাবাহিকের ঘোষণা করেননি স্বস্তিকা। আর কি সিরিয়ালে ফিরবেন অভিনেত্রী?

Advertisements

টেলিভিশনের সঙ্গে সঙ্গে সিনেমা এবং ডিজিটাল মাধ্যমেও কাজ করে চলেছেন স্বস্তিকা। তবে তিনি জানান, বেছেবুছে পরিকল্পনা করে কোনো কাজ তিনি করতে পারেন না। স্বস্তিকার কথায়, তাঁর সুবিধা মতো তো আর চ্যানেল বা প্রযোজনা সংস্থা তাঁকে কাজ দেবে না। তাই যেমন ভাবে পরপর কাজ আসতে থাকে, তিনিও তেমন ভাবেই করতে থাকেন।

Advertisements

Advertisements

স্বস্তিকার মতে, দর্শকদের পছন্দ এখন প্রতি মুহূর্তে বদলাচ্ছে। তাই তাদের চোখের সামনে যত বেশি থাকা যায়, তাদের মনেও ততই বেশি থাকা সম্ভব। তিনি তাই তিন মাধ্যমেই সমান তালে কাজ করার চেষ্টা করছেন। স্বস্তিকার মতে, বর্তমানে তাঁর মতো এমন সব মাধ্যমে কাজ করা অভিনেত্রী কমই রয়েছেন। এই মুহূর্তে ‘আলাপ’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন স্বস্তিকা। এই ছবির পরিচালনা করছেন প্রেমেন্দু বিকাশ চাকী।

Advertisements

স্বস্তিকার শেষ অভিনীত সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া’। এই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘ সময় পর অভিনয়ে কামব্যাক করেছিলেন অভিনেতা শুভঙ্কর সাহা। এই সিরিয়ালেই সবথেকে কম বয়সী শাশুড়ির চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন স্বস্তিকা। ভজ গোবিন্দ, কী করে বলবো তোমায় এর মতো সিরিয়ালে কাজ করেছেন তিনি। কী করে বলবো তোমায় এর দেড় বছর পর নতুন সিরিয়াল নিয়ে ফেরেন স্বস্তিকা। তার মাঝে সিনেমা আর ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। ‘ফাটাফাটি’র মতো ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই