whatsapp channel

Sohini Sarkar: উন্মুক্ত ক্লিভেজ দেখিয়ে চরম কটাক্ষের মুখে পর্দার ‘সত্যবতী’!

সোহিনী সরকার (Sohini Sarkar) টলিউডে ধীরে ধীরে নিজের অস্তিত্ব তৈরি করেছেন। বর্তমান প্রথম সারির নায়িকাদের মধ্যে তিনি অন্যতম। তবে সোহিনী সাধারণতঃ অন্য ঘরানার ফিল্মে অভিনয় করতেই পছন্দ করেন। ইদানিং নিজের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সোহিনী সরকার (Sohini Sarkar) টলিউডে ধীরে ধীরে নিজের অস্তিত্ব তৈরি করেছেন। বর্তমান প্রথম সারির নায়িকাদের মধ্যে তিনি অন্যতম। তবে সোহিনী সাধারণতঃ অন্য ঘরানার ফিল্মে অভিনয় করতেই পছন্দ করেন। ইদানিং নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়েও ক্রমশ সচেতন হয়ে উঠছেন সোহিনী। সম্প্রতি আধুনিক সাজে তাঁর ছবি আবারও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

‘নভোটেল’-এ হয়েছে সোহিনীর ফটোশুট। ছবিতে তাঁর পরনে রয়েছে একটি ফুলস্লিভ কো-অর্ড সেট। একটু ভালো করে লক্ষ্য করলে বোঝা যাবে, কালো রঙের কো-অর্ড সেট জুড়ে সবুজ, গোলাপি ও স্কিন রঙে আঁকা রয়েছে নগ্ন নারীর অবয়ব। কো-অর্ড সেটের উর্ধ্বাংশে রয়েছে একটি ব্লেজার ও নিম্নাংশে ট্রাউজার। এই সেটের সাথে ডিপ নেক ব্রালেট পরেছেন সোহিনী। তাঁর ক্লিভেজ উন্মুক্ত রয়েছে। গলায় রয়েছে সোনালি রঙের লেয়ারড নেকপিস যা নেমে এসেছে ক্লিভেজ অবধি। সোহিনী চোখে পরেছেন কালো আইলাইনার। রেট্রো স্টাইলে আইলাইনার পরেছেন তিনি। ঠোঁটে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকের ছোঁয়া। চুল খোলা রয়েছে।

Advertisements

ছবিগুলি শেয়ার করে সোহিনী লিখেছেন, সকলের সাথে সাধারণ ভাবে মিশে যাওয়া তাঁর স্টাইল নয়। তাঁর জন্ম হয়েছে বিশেষ হয়ে ওঠার জন্য। এই ক্যাপশনের সাথে উইঙ্ক ইমোজি, সূর্যমুখী ফুলের ইমোজি, কালো রঙের হার্ট ইমোজি জুড়েছেন সোহিনী। নেটিজেনদের একাংশ সোহিনীর পোশাককে কটাক্ষ করে লিখেছেন, সত্যবতীর একি রূপ! অনেকে লিখেছেন, খুব উদ্ভট লাগছে তাঁকে।

Advertisements

আগামী দিনে শ্রীজাত (Srijato) পরিচালিত নতুন ফিল্ম ‘চল রাস্তায় সাজি ট্রামলাইন’-এ দেখা যাবে সোহিনীকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)।

Advertisements

whatsapp logo
Advertisements