Bengali SerialHoop Plus

Shruti Das: নিয়ম ভেঙে বোনপোকে ভাত খাওয়ালেন শ্রুতি, সাহসী পদক্ষেপে প্রশংসা অনুরাগীদের

বছরের শুরুতে অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) এক বড় নিয়ম ভঙ্গ করলেন। এমনিতেই শ্রুতি প্রতিবাদী, সাহসী, এবং অভিনয়ের দিক থেকে দক্ষ। ‘ত্রিনয়নী’ দিয়ে অভিনয় জীবন শুরু করেন শ্রুতি। প্রেমে জড়ান নিজের থেকে বড় পরিচালক স্বর্নেন্দু সমাদ্দারের সঙ্গে। এরপর গায়ের রং নিয়ে বহু কটাক্ষের মুখোমুখি হন। সমস্ত ঝড়, জবাব একাই দিয়ে এসেছেন অভিনেত্রী। এবারে আরো এক সাহসিকতার ছাপ রাখলেন শ্রুতি তার বাস্তব জীবনে। কী সেই ছাপ?

আমরা ‘মামাভাত’ এর নাম শুনেছি। ছয় মাস পর, বাচ্চার মুখে প্রথম ভাত তুলে দেয় তার মামা বা দাদু, এরকম নিয়ম চলে আসছে প্রথম থেকে। এবারে, এই নিয়মের ছন্দ পতন করলেন শ্রুতি দাস। নিয়মের বাইরে গিয়ে উৎসবে মাতলেন তিনি। কীভাবে?

সদ্য, সোশ্যাল মিডিয়ায় কিছু বিশেষ ছবি শেয়ার করে শ্রুতি লিখেছেন, ‘নিজের বোনপোকে মিমিভাত খাওয়ানোর মজাই আলাদা। সেইসঙ্গে সাফল্যও। প্রথা ভাঙার আলাদাই আনন্দ। সবসময় কেই বা মামাভাত হবে? মা মাসিরাই তো খাওয়ায় রোজ বাচ্চাদের। বাবা বা মেসোমশাইরা কদাচিৎ।’বোঝো কাণ্ড!

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

হ্যাঁ,এদিন ছিল শ্রুতি দাসের বোন বা দিদির ছেলের মুখে ভাত বা অন্নপ্রাশন। সেই প্রথম ভাত তুলে দেন মাসি হিসেবে শ্রুতি প্রথম। অর্থাৎ, এবারে আর হলনা মামা ভাত, হয়ে গেলো মাসি ভাত বা শ্রুতির কথায় মিমি ভাত। অভিনেত্রীর এমন কাজে প্রশংসায় পঞ্চমুখ নেট জনতা। অনেকেই শ্রুতির বিস্তর প্রশংসা করেছেন, বাহবা জানিয়েছেন।

whatsapp logo