whatsapp channel

Holi Special Tips: বাড়ির মেঝে থেকে হোলির রং পরিস্কার করার সহজ ৫টি টিপস

মাথায় রাখুন পাঁচটি সহজ টিপস, এই পাঁচটি টিপস যদি মাথায় রাখতে পারেন তাহলে দেখবেন হোলিতে খেলার পরেও মেঝে, কিন্তু একেবারে যা চকচকে হয়ে গেছে, একেবারে আয়নার মত। মাত্র পাঁচটা টিপস…

Shreya Chatterjee

Shreya Chatterjee

মাথায় রাখুন পাঁচটি সহজ টিপস, এই পাঁচটি টিপস যদি মাথায় রাখতে পারেন তাহলে দেখবেন হোলিতে খেলার পরেও মেঝে, কিন্তু একেবারে যা চকচকে হয়ে গেছে, একেবারে আয়নার মত। মাত্র পাঁচটা টিপস ফলো করলেই আপনার কিন্তু একেবারে মেঝে সুন্দর ঝকঝকে হয়ে যাবে, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন কিভাবে এই পাঁচটা টিপস ফলো করে আপনি আপনার মেঝেকে পরিষ্কার করতে পারেন।

১) যত তাড়াতাড়ি সম্ভব রং তুলে ফেলতে হবে, না হলে কিন্তু রঙ জমাট বেঁধে অনেকক্ষন অব্দি বসে থাকবে, তাই রং যত তাড়াতাড়ি সম্ভব তুলে ফেলুন।

২) অল্প জায়গার সামান্য পরিমাণে সার্ফ এক্সেল দিয়ে যদি অল্প জায়গার রং পড়ে, তাহলে এটি ব্যবহার করতে পারেন চটপট রং তুলে ফেলুন, তাহলে দেখবেন একেবারে পরিস্কার ঝকঝকে হয়ে গেছে।

Holi Special Tips: বাড়ির মেঝে থেকে হোলির রং পরিস্কার করার সহজ ৫টি টিপস

৩) যদি অনেকটা পরিমাণে যদি রং থাকে, তাহলে সারফেক্সেলের সঙ্গে ব্যবহার করতে পারেন বেকিং সোডা। খুব ভালো করে মিশিয়ে এটি দিয়ে পরিষ্কার করুন, দেখবেন অনেক তাড়াতাড়ি রং উঠে গেছে।

৪) যদি অতিরিক্ত পরিমাণে যেদিন রং যদি মেঝেতে লেগে যায়, তাহলে হাইড্রোজেন পারঅক্সাইড ব্যবহার করতে পারেন। হাইড্রোজেন পারঅক্সাইড ব্যবহার করলে খুব সহজেই দাগ উঠে যাবে।

৫) মেঝের উপরে জেদি দাগ তোলার সময় গরম জল ব্যবহার করতে পারেন, গরম জল কিন্তু সহজেই জেদি দাগ তুলে দিতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক