Hoop Life

Saturday Vastu Tips: শনিবারের কিছু ভুলে হতে পারে মহাবিপদ, সাবধান হোন এখনই

আর্থিক সমস্যা কি একেবারে পিছু ছাড়ছে না মাঝেমধ্যেই মনে হচ্ছে যে আপনি ভীষণভাবে আর্থিক সংকটের দিক থেকে নাজেহাল হয়ে পড়ছেন? কি করবেন কিছুতেই ভেবে পাচ্ছেন না, তবে শনিবার দিন ভুলেও করবেন না, এই কাজগুলো। তাহলে কিন্তু হতে পারে মহাবিপদ। তবে প্রত্যেক শনিবার যদি আপনি নিয়ম মেনে কাজ করতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবন একেবারে পাল্টে যাবে। তাই দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন শনিবার কি কি নিয়ম আপনি মারবেন।

আর্থিক যে কোনও সমস্যা দূর করতে শনিবার অশ্বত্থ গাছের নিচে রাখুন, একটি চার কোণা প্রদীপ। এতেই আর্থিক সমস্যার সমাধান হবে। এইভাবে আপনি যদি নিয়মিত অশ্বত্থ গাছের পুজো করতে পারেন, তাহলে দেখবেন আপনি সমস্ত দিক থেকে খুব সৌভাগ্যবান হয়েছেন।

শনিবার দিন বিশেষত বেলা ১২ টার পর কোনও মতেই চুল বা নখ কাটবেন না। এছাড়াও এমন দিনে সন্তানের পড়াশোনা সম্পর্কিত কোনও জিনিস না কেনা ভালো। এমন দিনে নুন, তেল কিনবেন না। তাহলেই হবে মহাবিপদ।

মনে করা হয়, শনিবার তিল, সরষের তেল, কালো ডাল, দান করা খুবই শুভ। এই জিনিসগুলি শনিবার কিনে বাড়ি আনবেন না। ফলে সংসারে মান, সম্মান ও উন্নতি হবে। এইভাবে নিয়ম করে শনিবার এই কাজগুলো করুন তাহলে দেখবেন আপনার জীবন অনেক সুন্দর হয়ে যাবে।

বাস্তুবিশেষজ্ঞরা বলছেন, শনিবার দিন কালো তিল, এই শনিবার দিন একেবারেই কিনবেন না, পরামর্শ বাস্তুশাস্ত্রের। বলা হচ্ছে, শুধু তাই নয়, শনিবার কালো তিল খাওয়াও সংসারের পক্ষে খুব একটা ভালো নয়।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক