Hoop Life

Lifestyle: বিবাহযোগে বাধা অথবা দাম্পত্য কলহ! বাড়িতে আনুন এই ফুলের গাছ

সকাল থেকে রাত পর্যন্ত আপনি যদি বাস্তু মেনে চলতে পারেন, তাহলে আপনার জীবন খানিকটা বদলে যাবে। আমাদের বাড়িতে গাছ লাগাতে খুব ইচ্ছা করে। বাগানে, ছাদে, বারান্দায় যেখানে একটু জায়গা ফাঁকা থাকে সেখানেই মনে হয়, একটু সবুজ দিয়ে ভরিয়ে দিলে কেমন হয়? কিন্তু আপনি কি জানেন? আপনি যদি আপনার বাড়িতে একটি ফুলের গাছ লাগাতে পারেন, তাহলে আপনার জীবন একেবারে পাল্টে যাবে। আমাদের Hoophaap এর পাতায় চলুন দেখে নি কি সেই ফুলের গাছ, যা যদি আপনি একবার আপনার ঘরে রোপণ করতে পারেন, তাহলে আপনার বিবাহিত সম্পর্কিত যে কোন সমস্যাকে আপনি একেবারে তুড়ি মেরে উড়িয়ে দিতে পারবেন।

এই ফুলটির জন্ম ভারতবর্ষে নয়। এই ফুলটা দেখতে অনেকটা গোলাপ ফুলের মত। তাইতো আপনি একে ফুলটিকে রোমান্সের প্রতীক বলতেই পারেন। এই অসাধারণ দেখতে ফুলটি যদি আপনি আপনার গৃহে রোপণ করেন, তাহলে দেখবেন আপনার গৃহে কোনদিন ভালোবাসার অভাব হবে না। এই ফুলটির নাম পিউনি বা পিওনি। আপনার গৃহে যদি বিবাহযোগ্য কোন ছেলে বা মেয়ে থাকে বা কারো যদি বিবাহিত জীবনে কোনো সমস্যা থেকে থাকে, তো আপনি আপনার ঘরের ডাইনিং রুমে এই ফুলের গাছের একটি ছবিও রাখতে পারেন।

ভাগ্য খানিকটা পাল্টাতে পারে, যদি আপনার বাগানে রাখতে পারেন এই গাছ। এই গাছে যখন ফুল হবে, দেখতেও সুন্দর লাগবে, আর বাস্তু মতে, এই গাছ আপনার গৃহে কোন সুখবর বয়ে আনতে পারে। প্রবেশ দ্বারের সামনে দক্ষিণ-পশ্চিম দিকে এই গাছ রোপণ করবেন, এমনটাই বলছেন বাস্তুবিদরা।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo