Hoop Life

Lifestyle: শত্রু দমনে ব্যবহার করুন শুকনো লঙ্কা, ঘটবে অর্থনৈতিক সমৃদ্ধি

চারিদিকে শত্রু সংখ্যা বৃদ্ধি পেয়েছে? অর্থনৈতিক উন্নতি হচ্ছে না? স্বাস্থ্য খারাপ যাচ্ছে? সব কিছুর একটাই টোটকা সেটা হলো শুকনো লঙ্কা। শুকনো লঙ্কা যেমন আমাদের রান্নার কাজে ব্যবহৃত, অতি পরিচিত একটি মশলা। ঠিক তেমনি শুকনো লঙ্কা দিয়ে আপনি এমন কিছু টোটকা করতে পারেন, যাতে আপনার শত্রু দমন হবে। অর্থনৈতিক সমৃদ্ধি বৃদ্ধি পাবে। এমনকি আপনার শরীরও ভালো থাকবে।

আপনার গৃহে যদি কোন মানুষ দীর্ঘদিন ধরে অসুস্থ থাকেন, তাহলে তার বালিশের নিচে পাঁচটি শুকনো লঙ্কা রেখে দিন এবং এই শুকনো লঙ্কাকে খালিভাবে রাখবেন না, সাদা কাপড়ের মধ্যে মুড়ে রেখে দেবেন। কয়েকদিন এইরকম করার পরে দেখবেন অসুস্থ ব্যক্তি অনেকটাই সুস্থতা ফিরে পেয়েছে।

অনেক সময় কুনজরের জন্য শরীর খারাপ হয়। আমরা বুঝতে পারি না কেন এরকম হতে থাকে। অনেক সময় শিশু থেকে শুরু করে বড় মানুষ, অনেকেরই এমনটা হতে পারে। তাই নজর দোষ কাটানোর জন্য, ব্যক্তির চারপাশে সাতটি শুকনো লঙ্কা নিয়ে ঘুরিয়ে সেই লঙ্কাগুলিকে পুড়িয়ে দিন দেখবেন নজর দোষ কেটে যাবে।

দীর্ঘদিন ধরে কোন কাজে যদি সফলতা না পান, তাহলে শুকনো লঙ্কার নিয়ে একটি মধ্যে রেখে দিন। এরপর সেই জগের মধ্যে জল ভরে দিন তারপরে অভিযোগ মাথার চারপাশে ৭ বার ঘুরিয়ে বাড়ির বাইরে সেই শুকনো লঙ্কার বীজ ভেজানো জল ফেলে দিন, দেখবেন কাজে অনেক বেশি উন্নতি হবে।

গৃহ থেকে যদি পজিটিভ এনার্জি সরে যায়, তাহলে অবশ্যই প্রধান দরজার ওপরে লেবু, শুকনো লঙ্কা বেঁধে ঝুলিয়ে দিন দেখবেন আপনার ঘরের নেতিবাচক সমস্ত শক্তি ঘর থেকে বেরিয়ে যাবে।

রাতের বেলা মাটির নিচে পাঁচটি শুকনো লঙ্কা রেখে দিন। তারপরে আপনার শত্রুর নাম মনে করে এই মাটির গর্ত পূরণ করে দিন এবং এটি করতে পারলে আপনি আপনার চারপাশের শত্রুকে দমন করতে পারবেন।

Related Articles