Hoop PlusHoop TrendingTollywood

অ্যাক্সিডেন্টে ভেঙে চুরমার গাড়ি, ভয়াবহ দুর্ঘটনার কবলে জনপ্রিয় অভিনেত্রী

এবারের মতোন খুব বাঁচান বেঁচে গেলেন দক্ষিনী অভিনেত্রী তথা বিজেপি নেত্রী খুশবু সুন্দর। গত বুধবার সকালে তামিলনাড়ুর মেলমারুবথুর শহরের কাছে সকাল ৯ঃ১৫ নাগাদ একটি বড় দুর্ঘটনার মুখে পড়েন অভিনেত্রী খুশবু। একটি ট্রাক হঠাৎই এসে গাড়িটিকে পিষে দেয়। সংবাদ সংস্থা এএনআই সূত্র অনুযায়ী অভিনেত্রী আগেই নিজের বিপদ আন্দাজ করেছিলেন। তাই নিজের প্রাণ বাঁচাতে নিজেই কোনো রকমে গাড়ির দরজা খুলে গাড়ির বাইরে বেরিয়ে আসতে সক্ষম হন। ফলে, তিনি সেরকম আঘাত বক আহত হননি। কিন্তু কেন এই দুর্ঘটনা ঘটলো তাঁর জন্য তদন্ত শুরু করেছে তামিলনাড়ু পুলিশ।

এই ঘটনার পর নিজেই নিজের অ্যাক্সিডেন্ট এর কথা বুধবার সকালের পর ট্যুইট করে খুশবু সুন্দর এই ঘটনার কথা জানান, আরো বলেন, তাঁর গাড়ি ডান দিকের লেন ধরে চলছিলেন। কিন্তু হঠাৎ কোথা থেকে একটি কন্টেনার এসে তাঁর গাড়িটিকে পিষে দেয়। পুলিশ ওই ট্রাক চালককে আটক করে জেরা শুরু করেছেন। তিনি টুইটে আরো লেখেন,তিনি সকলের আশীর্বাদে এবং ঈশ্বরের কৃপায় তিনি রখম নিরাপদে আছেন। তিনি কুডলোরের উদ্দেশ্যে ভোটের আগে ভেত্রীতে ভেলযাত্রা জারি করবেন। পুলিস পুরো বিষয়টার তদন্ত করছে। লর্ড মুরুগান তাঁকে বাঁচিয়েছেন। ভগবানের উপর তাঁর স্বামীর যে বিশ্বাস তা ফের প্রমাণিত হল।”

খুশবু আরো একটি টুইট করেছিলেন,তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচনের আগে তিনি বিজেপির হিয়ে ভেল অভিযানে অংশ নিতে বুধবার সকালে কুড্ডালোরে উদ্দেশ্যে যাচ্ছিলেন। নির্দিষ্ট গন্তব্য রওনা দেওয়ার আগে বিজেপির নেত্রী বলেন, তাঁর এই দুর্ঘটনাতে কোনো দোষ ছিল না। ওই ট্যাংকারই অভিনেত্রীর গাড়িতে এসে ধাক্কা মারে। যান্ত্রিক কারণে দুর্ঘটনা নাকি পুরোটাই কি ষড়যন্ত্র তা পুলিশ তা খতিয়ে দেখছেন। প্রসঙ্গত, তিনি বিজেপীতে অংশগ্রহণ হওয়ার আগে কংগ্রেস সদস্যা হিসেবে কাজ করেছেন।

Related Articles