whatsapp channel

Mimi Chakraborty: ঘাম ঝরানো শরীরে কিসের প্রস্তুতি নিচ্ছেন মিমি চক্রবর্তী!

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) যথেষ্ট ফিটনেস সচেতন। নিজের জন্মদিন পালন করতে সম্প্রতি প‍্যারিসে গিয়েছিলেন তিনি। সেখানে ডায়েট ভেঙে বিভিন্ন ধরনের খাবার খেলেও কলকাতায় ফিরেই আবারও ওয়ার্কআউট শুরু করে দিয়েছেন তিনি।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) যথেষ্ট ফিটনেস সচেতন। নিজের জন্মদিন পালন করতে সম্প্রতি প‍্যারিসে গিয়েছিলেন তিনি। সেখানে ডায়েট ভেঙে বিভিন্ন ধরনের খাবার খেলেও কলকাতায় ফিরেই আবারও ওয়ার্কআউট শুরু করে দিয়েছেন তিনি। মিমি এর আগে তাঁর যোগার ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। এবার জিমে ওয়ার্কআউট করার ভিডিও শেয়ার করলেন তিনি।

Advertisements

ভিডিওতে মিমির মুখ দেখা যাচ্ছে না। এটি পিছন থেকে শুট করা হয়েছে। মিমির পরনে রয়েছে মভ রঙের স্পোর্টস ব্রা ও জেগিংস। চুলগুলি মাথার পিছনে একটি ক্লাচার দিয়ে বেঁধে রেখেছেন মিমি। জিমে ঘাম ঝরিয়ে ওয়ার্কআউট করতে ব্যস্ত তিনি। ভিডিওটি শেয়ার করে মিমি লিখেছেন, পরিশ্রমের বিকল্প নেই। তার সাথে ওয়ার্কআউটের ইমোজি জুড়েছেন তিনি। মিমির ভিডিওতে কমেন্ট করে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) লিখেছেন, অভিনেত্রী কিসের জন্য নিজেকে প্রস্তুত করছেন! মিমি প্রত্যুত্তরে পোস্ট করেছেন মজাদার ইমোজি। সায়ন্তিকা ব্যানার্জী (Sayantika Banerjee) মিমির মনোভাবকে সমর্থন করেছেন।

Advertisements

গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee) মিমির ভিডিওতে বাহবার ইমোজি দিয়েছেন। অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)-ও মিমির পরিশ্রমের প্রশংসা করেছেন। কিন্তু অনুরাগীদের একাংশ লিখেছেন, মিমিকে নিজের অভিনয় নিয়েও কাজ করতে হবে। কেরিয়ারের গোড়ার দিকে তিনি যথেষ্ট ভালো অভিনয় করতেন। কিন্তু বর্তমানে মিমির অভিনয় অনেকটাই পরিবর্তিত হয়েছে।

Advertisements

গত বছর মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’ ও ‘খেলা যখন’ রিলিজ করলেও বক্স অফিসে তা সফল হয়নি। আগামী দিনে শিবপ্রসাদ (Shibaprashad Mukharjee)-নন্দিতা (Nandita Roy)নির্মিত হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি। এছাড়াও উইন্ডোজ নির্মিত থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ অভিনয় করবেন মিমি। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন আবীর।

Advertisements

whatsapp logo
Advertisements