whatsapp channel

‘মুকুট’-এর কারণে কপাল পুড়তে চলেছে কোন সিরিয়ালের!

টিআরপির ঝোড়ো হাওয়া একের পর এক ধারাবাহিককে অফ এয়ার করে দিচ্ছে। পাশাপাশি চলছে স্লট পরিবর্তন। নতুন ধারাবাহিক বলেও রেয়াত করছে না দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল। মাত্র তিন মাসের মাথায় এবার আরও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

টিআরপির ঝোড়ো হাওয়া একের পর এক ধারাবাহিককে অফ এয়ার করে দিচ্ছে। পাশাপাশি চলছে স্লট পরিবর্তন। নতুন ধারাবাহিক বলেও রেয়াত করছে না দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল। মাত্র তিন মাসের মাথায় এবার আরও একটি ধারাবাহিক হারিয়ে ফেলল স্লট। জনপ্রিয় এই ধারাবাহিকের নাম ‘তোমার খোলা হাওয়া’। এই ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় কামব্যাক করেছিলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। অসমবয়সী প্রেমকাহিনী নিয়ে তৈরি এই ধারাবাহিক স্লট হারাল নতুন ধারাবাহিক ‘মুকুট’-এর জেরে।

Advertisements

গত 12 ই ডিসেম্বর থেকে রাত সাড়ে ন’টার স্লটে সম্প্রচারিত হচ্ছিল ‘তোমার খোলা হাওয়া’। কিন্তু একই সময় স্টার জলসায় সম্প্রচারিত হয় ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকের টিআরপি যথেষ্ট ভালো। চ্যানেল টপার ‘অনুরাগের ছোঁয়া’-কে হারাতে না পেরে সরতে হল ‘তোমার খোলা হাওয়া’-কে। আগামী 28 শে মার্চ থেকে জি বাংলায় রাত সাড়ে ন’টার স্লটে সম্প্রচারিত হতে চলেছে নারীকেন্দ্রিক ধারাবাহিক ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশন নির্মিত এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiyan)। তাঁর বিপরীতে রয়েছেন অর্ঘ্য মিত্র (Arghya Mitra)। শুরুতেই রীতিমত চ্যালেঞ্জের মুখে পড়ল ‘মুকুট’। তবে ‘মুকুট’-কে চ্যালেঞ্জ দিতে গিয়ে মাত্র তিন মাসের মধ্যে স্লট হারাল ‘তোমার খোলা হাওয়া’।

Advertisements

Advertisements

‘মুকুট’-এর স্লট ঘোষণা হলেও এখনও জানা যায়নি ‘তোমার খোলা হাওয়া’-র সম্প্রচারের সময়। অন্দরের খবর, হয়তো রাত ন’টার স্লটে সম্প্রচারিত হতে পারে এই ধারাবাহিক। বর্তমানে এই স্লটে সম্প্রচারিত হয় ‘সোহাগ জল’। কিন্তু ‘সোহাগ জল’-এর নায়িকা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) জানিয়েছেন, এখনই এই ধারাবাহিক শেষ হচ্ছে না। ‘সোহাগ জল’-ও মাত্র তিন মাস হল শুরু হয়েছে। তবে নিশ্চিত ভাবে স্লট ঘোষণা না হলেও অফ এয়ার হচ্ছে না ‘তোমার খোলা হাওয়া’।

Advertisements

বর্তমানে এই ধারাবাহিকে চলছে ‘দোল স্পেশ্যাল পর্ব’। দোলের দিনেই এই ধারাবাহিকে আসতে চলেছে যৌথ পরিবার ভেঙে যাওয়ার ইঙ্গিত।

whatsapp logo
Advertisements