whatsapp channel

Mimi Chakraborty: ফিনফিনে শাড়িতে মিমির হট পোজে ঘাম ঝরলো নেটিজেনদের

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সব ধরনের পোশাক পরতে পছন্দ করেন। বঙ্গতনয়া হওয়ার কারণে শাড়ি তাঁর বিশেষ পছন্দের। পয়লা বৈশাখ অথবা বাংলা নববর্ষ আসতে যদিও এখনও কিছুটা দেরি আছে, তবু অভিনেত্রী-সাংসদ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সব ধরনের পোশাক পরতে পছন্দ করেন। বঙ্গতনয়া হওয়ার কারণে শাড়ি তাঁর বিশেষ পছন্দের। পয়লা বৈশাখ অথবা বাংলা নববর্ষ আসতে যদিও এখনও কিছুটা দেরি আছে, তবু অভিনেত্রী-সাংসদ ক্যামেরায় ধরা দিলেন তাঁর পছন্দের শাড়িতে। মিমি নিজেই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

Advertisements

মিমির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হালকা গোলাপি রঙের হ্যান্ডলুমের শাড়ি। শাড়িতে রয়েছে হালকা সোনালি জরির কারুকার্য। আঁচল ও পাড়েও রয়েছে সোনালি জরি। এই শাড়ির সাথে পার্পল রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন মিমি। পিঠে রয়েছে একই রঙের লটকান। কানে অক্সিডাইজড ঝুমকো পরেছেন মিমি। হালকা মেকআপ করেছেন তিনি। কপালে পরেছেন ছোট্ট টিপ। খোলা চুল হাওয়ায় উড়ছে। ছবিগুলি শেয়ার করে মিমি ক্যাপশনে লিখেছেন বলিউডের আইকনিক ফিল্ম ‘বীর-জারা’-র একটি সংলাপ যার বাংলা অর্থ হল হাওয়ার গতির সাথে মিশে গিয়েছিল হৃদয়ের গতি। এই ক্যাপশনের সাথে হলুদ রঙের সূর্যমুখী ফুলের ইমোজি জুড়েছেন মিমি।

Advertisements

মিমির অনুরাগীরা বরাবরের মতোই এবারও তাঁর প্রশংসায় পঞ্চমুখ। সাম্প্রতিক কালে জন্মদিন পালন করতে প‍্যারিস গিয়েছিলেন মিমি। সেখানে চেখে দেখেছেন স্থানীয় খাবার। তবে কলকাতায় ফিরেই তিনি শুরু করে দিয়েছেন ওয়ার্কআউট। বর্তমানে পশ্চিমবঙ্গে সবচেয়ে বেশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন মিমি। আগামী দিনে তাঁকে দেখা যাবে শিবপ্রসাদ (Shibaprashad Mukharjee)-নন্দিতা (Nandita Roy) পরিচালিত থ্রিলার ‘রক্তবীজ’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

Advertisements

এছাড়াও এই পরিচালক জুটি নির্মিত হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি। এটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র হিন্দি রিমেক।

Advertisements

whatsapp logo
Advertisements