Hoop PlusTollywood

পরনে লাল শাড়ি মুখে মিষ্টি হাসি, পুরষ্কার পেয়ে আপ্লুত প্রিয় জুন আন্টি

লাল শাড়ি, মিষ্টি হাসি আর হাতে ট্রফি। হ্যাঁ, খলনায়িকা হয়েই‌ পুরস্কার ছিনিয়ে নিলেন সকলের প্রিয় জুন আন্টি। এই মুহূর্তে তিনি স্টার জলসার জনপ্ৰিয় ধারাবাহিক শ্রীময়ীতে খলনায়িকা জুন আন্টির চরিত্রে অভিনয় করছেন। তিনি অঞ্জন দত্তের ছবি “ব্যোমকেশ বক্সী” অবলম্বনে নির্মিত সিনেমায় “সত্যবতী”র ভুমিকায় অভিনয় করেন। মশাই কথা হচ্ছে উষসী চক্রবর্তী প্রসঙ্গে।

এই বছরের স্টার পরিবার অ্যাওয়ার্ড পেলেন জুন আন্টি। প্রয়াত কমিউনিস্ট পার্টির নেতা শ্যামল চক্রবর্তীর এই কন্যা শুধু মাত্র অভিনয় দিয়ে মানুষের মন জয় করেছেন এমনটা নয়, তিনি বিদ্যাধরী বটে। স্নাতকোত্তরে ফার্স্টক্লাস পাওয়া মানুষ যে এভাবে দাপিয়ে অভিনয় করতে পারেন তা তার অভিনয় না দেখলে বোঝার উপায় নেই।

এই বছর স্টার পরিবার অ্যাওয়ার্ড প্রোগ্রামে স্টারের বিভিন্ন চরিত্র যেমন শ্রীময়ী, জবা, মোহর, গুনগুন এবং অন্যান্যরা লক্ষ লক্ষ পরিবারের সবচেয়ে প্রিয় সদস্য হয়ে উঠেছে। এই গমগমে অনুষ্ঠান সঞ্চালনা করেন মহাগুরু মিঠুন চক্রবর্তী ও যিশু সেনগুপ্ত। ২০২১ এর প্রোগ্রামে ছিল একাধিক পুরস্কার বিভাগ, যেমন প্রিয় মা, প্রিয় মেয়ে, প্রিয় জুটি, প্রিয় পরিবার সহ অন্যান্য। এই অ্যাওয়ার্ড শোয়ের জ্যুরি প্যানেলে ছিলেন প্রসেনজিৎ চ্যাটার্জী, অর্পিতা চ্যাটার্জী এবং হরনাথ চক্রবর্তী।

অভিনেত্রী উষসী যে শুধু অভিনয়ে দক্ষ এমনটা নয়, তিনি যেমন শিক্ষিতা তেমন সুন্দর গানও জানেন। নাহ এই মঞ্চে তিনি গান গাননি ঠিকই তবে ছোটদের সঙ্গে জমিয়ে খুনসুটি করে গেছেন ব্যাক স্টেজে।

whatsapp logo