whatsapp channel

Subhashreee Ganguly: স্পষ্ট দেখা যাচ্ছে ক্লিভেজ, এমন খোলামেলা শুভশ্রীকে আগে দেখেননি কেউ

সম্প্রতি হইচই-এ স্ট্রিমিং হয়েছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। পঁচাত্তর বছর বয়সী ইন্দুবালার চরিত্রে নজর কেড়েছেন শুভশ্রী। প্রস্থেটিক মেকআপের মাধ্যমে তাঁকে বৃদ্ধার লুক দেওয়া…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সম্প্রতি হইচই-এ স্ট্রিমিং হয়েছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। পঁচাত্তর বছর বয়সী ইন্দুবালার চরিত্রে নজর কেড়েছেন শুভশ্রী। প্রস্থেটিক মেকআপের মাধ্যমে তাঁকে বৃদ্ধার লুক দেওয়া হয়েছে। শুভশ্রী নিজেও উচ্ছ্বসিত ইন্দুবালাকে পর্দায় ফুটিয়ে তুলতে পেরে। তবে ইন্দুবালা হইচই-এর পর্দায় আনাগোনা করলেও শুভশ্রী ফিরে এসেছেন নিজের লুকে। ইন্সটাগ্রামে ইতিমধ্যেই কয়েকটি ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন তিনি।

Advertisements

শুভশ্রীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ট্রান্সপারেন্ট শিফন শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে রূপোলি রঙের সিকুইনের কারুকার্য। এই শাড়ির সাথে কালো রঙের সিকুইনড ব্লাউজ পরেছেন শুভশ্রী। ব্লাউজটি ফুলস্লিভ। পিঠে রয়েছে কালো রঙের লটকান। ডিপ নেক ব্লাউজের মাধ্যমে শুভশ্রীর ক্লিভেজ সামান্য উন্মুক্ত রয়েছে। এই শাড়ির সাথে উজ্জ্বল মেকআপ করেছেন শুভশ্রী। চোখে রয়েছে মেটালিক আইশ‍্যাডো ও ঠোঁটে রয়েছে ন্যুড শেডের লিপস্টিক। শুভশ্রী কানে পরেছেন ক্রিস্টাল ইয়ারিং। এটি একটি শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। ইয়ারিং-এর নিচের দিকে রয়েছে মুক্তোর ঝুল্লি। হাতের আঙুলে রয়েছে কয়েকটি স্টোন স্টাডেড আংটি। চুল খোলা রয়েছে। ছবিগুলি শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে কালো রঙের রহস্যময়তার কথা লিখেছেন।

Advertisements

শুভশ্রীর ছবিতে কমেন্ট করে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন অনুরাগীরা। কিন্তু তাঁর পরিচিত এক নেটিজেন লিখেছেন, ইন্দুবালার চরিত্রে শুভশ্রীর শারীরিক উচ্চতা তাঁর সঠিক মনে হয়নি। পাশাপাশি তিনি ক্ষমা চেয়ে নিয়েছেন স্পষ্ট কথা বলার জন্য।

Advertisements

চলতি বছরের গোড়ায় শুভশ্রী অভিনীত ফিল্ম ‘ডক্টর বক্সী’ রিলিজ করলেও বক্স অফিসে কোনো ম্যাজিক দেখাতে পারেনি। আপাতত ইন্দুবালা কতদিন তার রেশ রাখতে পারে সেটাই দেখার।

Advertisements

whatsapp logo
Advertisements