whatsapp channel
BollywoodHoop Plus

Anjali Arora: দুধ সাদা পোশাকে ফুটন্ত যৌবন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অঞ্জলি অরোরা

বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অঞ্জলি আরোরা যিনি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া । সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

দুধ সাদা রঙের একটি অসাধারণ সুন্দর পোশাক পরে ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছেন। লাস্যময়ী মাখোমাখো চেহারায় পুরুষ মনে একেবারে ঝড় তুলেছেন, ভিডিওটিতে প্রায় লাখ মানুষ লাইক দিয়েছেন, আর অনেক মানুষ কমেন্ট করেছেন। মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, তার প্রমাণ অঞ্জলি অরোরার ‘কাঁচা বাদামে’র সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করেই প্রথম তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে পৌঁছে যান।

ভিডিওটির সঙ্গে ব্যাকগ্রাউন্ডে isq me sabe dibane ne hay, যা Main hoon na চরিত্রায়িত, এখানে যেমন সুস্মিতা সেন কে ভীষণ সুন্দর দেখতে লাগছে ঠিক তেমনি অঞ্জলিকেও একেবারে পরীর মতো দেখতে লাগছে, অঞ্জলিকে কমেন্ট বক্সে অনেক প্রশংসার পাশাপাশি, নিন্দার ঝড় উঠেছে, কিন্তু সেই সবকে পাত্তা না দিয়ে সব সময় বোল্ড লুকে ধরা দেন, তিনি আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন, অসাধারণ ভিডিওটি তো আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক