whatsapp channel

Subhashree Ganguly: ‘নাচ শিখে এসে বিচারকের আসনে বসুন’, নেটিজেনদের চরম কটাক্ষ শুভশ্রীকে

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) ও অনিল কাপুর (Anil Kapoor) অভিনীত ‘বেটা’ ফিল্মটি এতগুলি বছর পেরিয়েও দর্শকদের কাছে নস্টালজিক। এই ফিল্মের গান ‘ধক ধক করনে লাগা’ এখনও আইকনিক। তবে এই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) ও অনিল কাপুর (Anil Kapoor) অভিনীত ‘বেটা’ ফিল্মটি এতগুলি বছর পেরিয়েও দর্শকদের কাছে নস্টালজিক। এই ফিল্মের গান ‘ধক ধক করনে লাগা’ এখনও আইকনিক। তবে এই গানটি নব্বইয়ের দশকে যখনই টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হত, অভিভাবকরা চ্যানেল ঘুরিয়ে দিতেন। কিন্তু নব্বইয়ের দশকের যৌনতার প্রতীক এই গান নাইন্টিজ কিডজরা বড় হতে হতেই তাঁদের কাছে গ্রহণযোগ্য হওয়ার পাশাপাশি চোখ টেনেছিল ‘ধক ধক করনে লাগা’-র নৃত্যশৈলী। ফলে এই নৃত্যশৈলী ঠিকমতো অনুসরণ না করলে সমালোচনার সম্মুখীন হওয়া অবধারিত। দর্শকরা এবার এই কারণে রেয়াত করলেন না শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ও অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-কেও।

Advertisements

ঘটনার সূত্রপাত জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা ‘ডান্স বাংলা ডান্স’-এর একটি প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, ‘ধক ধক করনে লাগা’-য় নাচ করছেন শুভশ্রী ও অঙ্কুশ। শুভশ্রীর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের কো-অর্ড সেট। অঙ্কুশ পরেছেন কমলা রঙের ব্লেজার ও ট্রাউজার এবং কালো রঙের টি-শার্ট। কিন্তু তাঁদের এই নাচ দর্শকদের অত্যন্ত অপছন্দ হয়েছে। কারণ ‘ধক ধক করনে লাগা’-র নৃত্যশৈলী ঠিকমতো না বুঝেই এটি পারফর্ম করেছেন শুভশ্রী ও অঙ্কুশ। তাঁদের দুজনকেই কার্টুন লাগছে বলে কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ। আবারও শুভশ্রীর নাচ নিয়ে উঠেছে প্রশ্ন। অনেকেই বলেছেন, একটু নাচ শিখে এসে তাঁর বিচারকের আসনে বসা উচিত ছিল। এমনকি অনেকে শুভশ্রীর পরিবর্তে অন্য কোনো বিচারককে নিয়ে আসার দাবিও জানিয়েছেন।

Advertisements

তবে শুভশ্রীর অনুরাগীদের মত, তিনি কোনো প্র্যাকটিস ছাড়াই যা নাচ করেছেন তা নাকি কেউই পারবেন না। চলতি সপ্তাহে ‘ডান্স বাংলা ডান্স’-এর টিআরপি ধাক্কা খেয়েছে। অনেকেই এর কারণ হিসাবে মনে করছেন মৌনি রায় (Mouni Roy)-র অনুপস্থিতি। ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন মৌনি। তবে বর্তমানে তিনি ‘এন্টারটেইনারস ট‍্যুর’ নিয়ে ব্যস্ত থাকায় মৌনির পরিবর্তে বিচারকের আসনে দেখা যাচ্ছে পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)-কে।

Advertisements

এর আগেও ‘ডান্স বাংলা ডান্স’-এর গ্র্যান্ড প্রিমিয়ার এপিসোডে শুভশ্রীর নাচ নিয়ে কটাক্ষ করেছিলেন নেটিজেনদের একাংশ।

Advertisements

whatsapp logo
Advertisements