whatsapp channel

Srabanti Chatterjee: তিনবার বিয়ে ভাঙার পর কাকে কাছে চাইছেন শ্রাবন্তী!

সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং গান 'মেরা দিল ইয়ে পুকারে আজা'। এখন ভিডিও সঙ্গে এই গানকে জুড়ে দেওয়া হয়, এখন নানান প্লাটফর্ম ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে কোন নাচ, গান বা…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং গান ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’। এখন ভিডিও সঙ্গে এই গানকে জুড়ে দেওয়া হয়, এখন নানান প্লাটফর্ম ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে কোন নাচ, গান বা যেকোনো প্রতিভা ভাইরাল হতে সময় লাগে না। বর্তমানে হাতে শুধু একটা মুঠোফোন থাকলেই যথেষ্ট কারুর যদি মন ভালো না থাকে বা কারোর যদি সময় কাটতে না চায় কিংবা কেউ যদি একটু একা একা নিজের মতন থাকবেন, ভাববেন তাহলে কিন্তু তার একমাত্র সঙ্গী হতেই পারে তার হাতের মুঠোফোনটি।

Advertisements

‘মেরা দিল ইয়ে পুকারে আজা’ এক একটা গান শুনলেই যেন চারিদিকে সারা সময় বেজেই চলেছে। কিন্তু শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিল কার পোকারে আজা বলছে সেই প্রশ্নের উত্তর খুঁজতেই আজকে আমরা আপনাদের সঙ্গে ভিডিওটি শেয়ার করলাম। এই গানটি ব্যাকগ্রাউন্ডে রেখে আপাতত সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তী চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতে কিন্তু তার instagram এ নানান রকম ভিডিও পোস্ট করেন।

Advertisements

অভিনেতা অভিনেত্রীরা এখন আর শুধুমাত্র অভিনয় করেন না, তারা সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমে রীতি মতন অ্যাক্টিভ থাকেন। এই নিয়ে জনতাদের কৌতূহলের শেষ নেই, তাদের অভিনেত্রীরা কি রকম কি জীবনযাপন করছেন, তারা কিন্তু সব খেয়াল রাখেন। তবে এর ফলে খুব সহজেই তারা অভিনেত্রীদের কমেন্ট করতে পারেন, ভালো লাগছে কি খারাপ লাগছে, সব সময় যে অভিনেত্রীরা প্রশংসা পান এমনটা কিন্তু নয়, নিন্দার ঝড় উঠে তাদের বিরুদ্ধে।

Advertisements

তবে অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বিতর্কিত চরিত্র কিন্তু শ্রাবন্তী। শ্রাবন্তীর বিয়ে নিয়ে, শ্রাবন্তীর প্রেম নিয়ে এছাড়া নানা কারণে মাঝে মধ্যে খবরের শিরোনামে আসেন, তিনি তবে সম্প্রতি instagram এর কালো ফ্লোরাল পোশাকে তাকে দেখতে বেশ সুন্দর লাগছে। কালো রংয়ের সরু ফিতে গাউনে অসাধারণ শ্রাবন্তী, একেবারে যেন মনে হচ্ছে পুরুষ মনের ঝড় তুলেই ফেললেন। ৯৭ হাজার মানুষ লাইক করেছেন। ১০০০ এর উপরে মানুষ কমেন্ট করেছেন।

Advertisements

আপনি কি ভিডিও দেখতে মিস করে গেছেন? তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি –

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক