whatsapp channel

Koel Mallick: সাহসিকতার সীমা পার করলেন কোয়েল মল্লিক!

কোয়েল মল্লিক (Koel Mallick) হল বাংলা সিনেমা জগতের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম একটি নাম। সর্বকালের সফল অভিনেত্রীদের মধ্যে তিনি আলাদা জায়গা করে নিয়েছেন। সর্বদা নিজের কর্ম দক্ষতা দিয়ে মানুষের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

কোয়েল মল্লিক (Koel Mallick) হল বাংলা সিনেমা জগতের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম একটি নাম। সর্বকালের সফল অভিনেত্রীদের মধ্যে তিনি আলাদা জায়গা করে নিয়েছেন। সর্বদা নিজের কর্ম দক্ষতা দিয়ে মানুষের মনে এক আলাদা জায়গা করে নিয়েছেন কোয়েল মল্লিক। বর্তমানে ঘর সংসার এই নিয়েই এখন ব্যস্ত অভিনেত্রী তবে তার মাঝেও কিছুটা সময় বের করে সোশ্যাল মিডিয়াতেও তিনি সক্রিয়। আর তারই কিছু মুহূর্ত অনুরাগীদের সাথে শেয়ার করেন তিনি।

Advertisements

নিজেকে নানা রূপে, নানা অবতারে সাজিয়ে প্রায়ই তিনি অবতীর্ণ হন ভক্তদের সম্মুখে। আর তার অপরূপ সৌন্দর্যে ঘায়েল হন তার একনিষ্ঠ অনুরাগীরা। কখনো তাকে দেখা যায় সাবেকি সাজে, আবার কখনো পাশ্চাত্য সাজেও ধরা দেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেল এক অনন্য সাজে। ছবিতে দেখা যাচ্ছে রঞ্জিত-কন্যার পরণে রয়েছে দুধসাদা রংয়ের একটি থাই-স্লিট গাউন এবং তার উপর ম্যাচিং ব্লেজার। তবে দুটি পোশাকের উপরেই রয়েছে গোল্ডেন এমব্রয়ডারির কাজ। কানে স্টাইলিশ দুল, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা আছে চুল- সব মিলিয়ে এক অনন্যার সাজে ধরা দিলেন এই টলিউড অভিনেত্রী।

Advertisements

নিয়ন আলোর সামনে নানা পোজে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। আর প্রতিটি পোজেই ধরা দিয়েছে তার চিরহরিৎ সৌন্দর্য্য, যা বিগত দশক থেকে আজও অমলিন। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী তেমন কিছু লেখেননি; শুধু লিখেছেন, ‘স্পার্কেল’। তারপর কয়েকটি তারার ইমোজি দিয়েছেন। আর তার এই রূপে আবারো ঘায়েল হলেন তার অনুরাগীরা। ভালোবাসা, আগুন ও মুগ্ধতার ইমোজিতে ভরে উঠেছে কমেন্ট বক্স। অনেকেই আবার মন্তব্য লিখে জানিয়েছেন যে তারা এখনো কোয়েলের রূপেই পাগল। অনেকেই আবার প্রেমে পড়ার কথা লিখেছেন কমেন্ট বক্সে।

Advertisements

সবরকম চরিত্রে সাবলীল অভিনয় করেন অভিনেত্রী। তবে শুধু অভিনয় নয়, বাস্তব জীবনেও কোয়েল পরিবারকে নিয়ে থাকতে ভালোবাসেন। সকল উৎসবেই তিনি হাজির হন পরিবারের কাছে। দুর্গাপূজায় যেমন শাড়ি পরে বাঙালিয়ানায় ভেসে যান অভিনেত্রী, তেমনই গুরুপূর্ণিমায় গুরুদোয়ারায় গিয়ে প্রার্থনা করেন তিনি। এককথায় পরিবারের খুব কাছাকাছি থাকেন অভিনেত্রী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা