BollywoodHoop Plus

Monalisa: পিঠখোলা ব্লাউজে উদ্দাম নাচ, নেটিজেনদের রাতের ঘুম কাড়লেন ‘ঝুমা বৌদি’ মোনালিসা

‘দুপুর ঠাকুরপো’- ওয়েব সিরিজে ঝুমা বৌদিকে মনে আছে? নানা স্বস্তিকার কথা বলছি না, আরেকজন ঝুমা বৌদি ভোজপুরি নায়িকাদের মধ্যে একেবারে প্রথম সারিতে যিনি রয়েছেন সেই মোনালিসাকে মনে আছে? মোনালিসাকে ভুলে যাবেন এমন মানুষ কি আছে নাকি। সব সময় সিনেমা দেখা না হলেও সোশ্যাল মিডিয়ার পর্দাতে মোনালিসাকে প্রায়ই স্বল্প পোশাকে ছবি দিতে দেখা যায়।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে মোনালিসার পরনে রয়েছে বিকিনি ব্লাউজ, সঙ্গে লাল, সাদা, কালো কম্বিনেশনের শিফন শাড়ি। আবারো স্বল্প পোশাকে লাস্যময়ী চেহারা দিয়ে ঠাকুরপো দের রাতের ঘুম কাড়লেন ঝুমা বৌদি মোনালিসা। আপনি কি জানেন মোনালিসার আসল নাম কি? মোনালিসারা আসল নাম অন্তরা বিশ্বাস। আপাতত লোকে তাকে মোনালিসা বলেই অবশ্য সকলে চেনেন। মোনালিসার চেহারা দেখলে কি বলবে তার বয়স ৪০ ছুঁই ছুঁই।

বর্তমানে মোনালিসার জনপ্রিয়তা আর বলে বোঝানো নয়, মাঝেমধ্যেই তিনিই শাড়িতে, গাউনে অথবা বিকিনি পরে সকলের সামনে ধরা দেন instagram এর মাধ্যমে। সমস্ত পোশাকে বেশ সাবলীল অভিনেত্রী। বরাবরই তিনি বেশ লাস্যময়ী তার শরীরে উন্মাদনা ধরা দেয়, প্রত্যেকটি ভিডিওতে সম্প্রতি একটি অসাধারণ ভিডিও শেয়ার করলেন তার instagram হ্যান্ডেল থেকে, যেখানে তাকে শাড়ি পরে ঘরের মধ্যে নানান ভাবে পৌঁছে দিতে দেখা গেছে।

ডিপ নেক বিকিনি ব্লাউজের স্পষ্ট বক্ষ বিভাজিকা। পুরুষ মনে ঝড় তোলার জন্য যথেষ্ট, এছাড়া সাথে রয়েছে একেবারে হালকা মেকআপ, চুলও রয়েছে বাধা।ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রত্যেকে তাদের প্রত্যেকটি কমেন্ট দেখেই বোঝা যাচ্ছে, যে শুধুমাত্র নিন্দুকরা যে নিন্দা করে তাই নয়, মোনালিসার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা কিন্তু কিছু কম নয়, আপনি যদি এই ফটোটি দেখতে মিস করে গিয়ে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিও-

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles