Hoop PlusTollywood

Subhashree Ganguly: ঠোঁটের নীচে কাটা দাগ কেন! ‘নো-মেকআপ’ লুকে ট্রোলের শিকার শুভশ্রী গাঙ্গুলী

টলিউডের বর্তমান প্রজন্মের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। রাজ-পত্নী ছাড়াও নিজের একটা পরিচয় নিয়ে স্টুডিওপাড়ায় নিত্য আনাগোনা আছে তার। বিগত দশক থেকেই নায়িকার চরিত্রে সাবলীল অভিনয় করেছেন এই অভিনেত্রী। আইটেম গানে নাচ থেকে মিষ্টিমধুর রোম্যান্স- ক্যামেরার সামনে সবেতেই বেশ পারদর্শী টলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি বৃদ্ধার চরিত্রে অভিনয় করেও সাড়া ফেলেছেন অনুরাগীদের মাঝে। এককথায় সর্বগুনসম্পন্না বাঙালি নারীর এক প্রকৃষ্ঠ উদাহরণ হলেন শুভশ্রী গাঙ্গুলি।

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। প্রায়ই সেখানে তিনি ধরা দেন নানা রূপ ও অবতারে। আর যেখানেই তাকে দেখে এখনো ঘাম ঝরে তার অনুরাগীদের। কখনো শাড়িতে সাবেকি লুকে দেখা যায় যাকে, আবার কখনো পাশ্চাত্য পোশাকে বোল্ড লুকেও ধরা দেন তিনি। আর সেখানে বেশিরভাগ সময়ই প্রশংসিত হন তিনি। তবে এবার যেখানেই ট্রোলের শিকার হলেন অভিনেত্রী। ভক্তদের থেকে উঠে এল কটাক্ষের ঝড়। একটি ভিডিওকে ঘিরেই উঠে এল নানা মন্তব্য।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এই ভিডিওটি একটি মজার ভিডিও। নিজের প্রিয় বন্ধু কাজের সময় ফোন না তুললে তার মনে কি হয়, সেটাই এই ভিডিওর মাধ্যমে দেখাতে চেয়েছেন তিনি। এই ভিডিওতে অভিনেত্রীর পরণে রয়েছে একটি সাদা শার্ট, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, খোলা রয়েছে চুল। আর এই ভিডিওতে মজার ছলে বেশ কিছু কথা বলতে চেয়েছেন তিনি। আর সেখানেই কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

ভিডিওর কমেন্ট বক্সে ট্রোলিংয়ের বিষয়টি স্পষ্ট হয়েছে। তার এক অনুরাগী লিখেছেন, ‘প্লাস্টিক সার্জারিটা কতটা খারাপ হয়েছে। মনে হচ্ছে যেন মুখ থেকে প্লাস্টিক গলে পড়ছে’; আবার আরেকজন লেখেন, ‘আপনার স্কিন এত খারাপ হয়ে গিয়েছে কেন? ডাক লিপ করতে গিয়ে ঠোঁটের নিচে দাগ করে ফেলেছে। ভালো সার্জেন না যে-ই করেছেন’; অন্যজন আবার লিখেছেন, ‘পরিণীতায় অভিনয় করার সময়ে অনেক বেশি সুন্দর ছিলেন আপনি’। তবে কেউ কেউ তার এই ভিডিওতে প্রশংসাসূচক মন্তব্যও করেছেন। তার এক অনুরাগী লেখেন, ‘আগে খারাপ লাগত, এখন যারা ট্রোল করে তারা আমার কাছে অদৃশ্য’।

Related Articles