BollywoodHoop Plus

Urfi Javed: বিয়ে করে উরফি জাভেদকে জঙ্গল দেখাবেন হবু স্বামী!

কখনও নিরাবরণ, আবার কখনও ব্লেড দিয়ে তৈরি পোশাক, কখনো আবার খাবারের প্লেট ও পানীয়র গ্লাস দিয়ে ঢাকা গোপনাঙ্গ— নানারকম অর্ধনগ্ন সাজ দিয়েই নজর কাড়তে বেশ ভালোই জানেন বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। বলিপাড়ার একেবার প্রথম সারির অভিনেত্রী নন তিনি, টেলিভিশনেরও পরিচিত মুখ বলা যায় না তাঁকে। তবু উরফিকে কেন্দ্র করে নেটমাধ্যমে যে পরিমাণ বিতর্ক, উন্মাদনার ঝড় ওঠে, তা অনেকের কাছেই ঈর্ষণীয়। বিশেষ করে তাঁর পোশাকপরিচ্ছদ সব সময়েই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। উরফি প্রকাশ্যে এলেন মানেই একটা তুফান উঠবে।

উরফি এমন একজন ব্যক্তিত্ব যে তিনি রাস্তায় বেরোলেই তাকে ছেঁকে ধরেন প্যাপরা। আর তাদেরকেও নিরাশ করেন না তিনি। কমবেশি সকলের ক্যামেরাতেই ধরা দেন তিনি। অন্যদিকে নিজেও সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। তাই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে চর্চা চলতেই থাকে বছরভর। এছাড়াও বিনোদন জগতের হাঁড়ির খবরের পাতায় তার নাম উঠে আসে প্রায়ই। সবটাই অবশ্য তার ছকভাঙা পোশাকের জন্যই। আর এবার এই মডেলের সঙ্গে ঘটল এক কান্ড।

সম্প্রতি ‘ভূমপ্লা’ নামের একটি বিনোদন চ্যানেল থেকে উরফির একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে তাকে দেখা গেছে একটি ডিপ-পিঙ্ক রংয়ের সরু ফিতের টাইট থাই-স্লিট পোশাকে। পোশাকটি ডিপনেক হওয়ার কারণে পোশাকের ফাঁকে দেখা গেছে তার বুকের খাঁজ। অন্যদিকে পেটের অংশ কাটা হওয়ার কারণে উন্মুক্ত হয়েছে তার নাভিস্থল। পোশাকের পৃষ্ঠদেশও খোলামেলা। ফলে পোশাকের ফাঁকে কখনো কখনো দেখা গেছে তার ফর্সা পৃষ্ঠদেশও। মুখে মানানসই মেকাপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুলে মুম্বইয়ের আন্ধেরি এলাকায় দেখা দিলেন তিনি। আর সেখানেই লেন্সবন্দি করা হয় তাকে।

আর এই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটিজেনদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। অনেকেই তত এই সাজপোশাক পছন্দ করেছেন। কেউ কেউ লিখেছেন যে অন্য পোশাকের তুলনায় এটা ভালো। আবার একজন তো সরাসরি তাকে বিয়ের প্রস্তাব দিয়ে লিখেছেন, ‘তুমি আমায় বিয়ে করো, তুমি আর আমি সকলের থেকে দূরে একটি কোনো জঙ্গলে গিয়ে একটি ঘর বানাবো, আমাদের ছেলেরা হবে মোগলি ও টারজান, ওরাও জঙ্গলের পাতা দিয়ে পোশাক বানাবে, তুমি ও আমিও সেই পোশাক পরেই থাকবো’।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles