BollywoodHoop Plus

ফের মারা গেলেন জনপ্রিয় অভিনেত্রী, শোকের ছায়া অভিনয় জগতে!

২০২০ শেষ হতে এখনো দেড় মাস বাকি। কিন্তু সারা বছরটাই পুরো খারাপ সারা বিশ্বের কাছে। আবারো বিনোদন জগতে এল খারাপ খবর। আরো এক তারকার মৃত্যু। বিনোদন জগতে এখন যমরাজের সাথে তারকাদের এখন গভীর সম্পর্ক তৈরী হয়েছে। বছরের প্রথমে ইরফান খান, ঋষি কাপুর, সুশান্ত সিং রাজপুত থেকে সরোজ খান, আসিফ বাসবার মতো কিংবদন্তি শিল্পীদের হারিয়েছে বলিউড। তেমনই টেলিভিশন জগতেও সমীর শর্মা, ভূপেশ পান্ডিয়া, ফারাজ খানের মতো টেলিভিশন জগতের অভিনেতারাও চলে গেলেন না ফেরার দেশে। এবার আরো এক টেলিভিশন জগতের বিখ্যাত অভিনেত্রী লীনা আচার্য প্রয়াত হলেন।

শনিবার ভোরে দিল্লির এক হাসপাতালে প্রয়াত হয়েছেন অভিনেত্রী । কিডনির সমস্যায় বেশ কয়েক মাস ধরেই ভুগছিলেন। গত ১২ দিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন লীনা, তবে শেষরক্ষা আর হল না। সবাইকে চিরবিদায় জানিয়ে না ফেরার দেশে চলে গেলেন। এই অভিনেত্রী এখনো ত্রিশের কোটা না পার করেননি।

লীনার মৃত্যুতে শোকপ্রকাশ করলেন তাঁর সহকর্মীরা।
চিত্রনাট্যকার ও অভিনেতা অভিষেক গৌতম তাঁর সাথে ছবি দিয়ে ফেসবুকে পোস্ট করেছেন,”আমার ভাল বন্ধু এবং দুর্দান্ত শিল্পী ছিলেন লীনা আচার্য। যে মানুষটা সর্বদা অন্যের পক্ষে এসে দাঁড়ান, সেই পৃথিবীকে বিদায় জানান এবং আমিও একটি ভালো বন্ধুকে হারালাম। আপনি যেখানে থাকবেন সেখানে ভালো থেকে আর আমি আমার বন্ধুকে মিস করবো”।

এই অভিনেত্রী ক্রাইম পেট্রোলের একাধিক এপিসোডে অভিনয় করেছেন লীনা আচার্য। এছাড়াও রানি মুখোপাধ্যায়ের ‘হিচকি’ ছবিতে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। টেলিভিশন দুনিয়ার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও চুটিয়ে কাজ করেছেন প্রয়াত অভিনেত্রী। তাঁকে শেষ দেখা গিয়েছে জি ফাইভের ওয়েব সিরিজ ‘বেবাকি’ এবং ‘অভয় টু’-তে। তাঁর কেরিয়ারের অন্যতম চর্চিত ওয়েব সিরিজ ‘গন্ধি বাত’। এছাড়া ক্লাস অফ ২০২০’ এবং` ‘আপন কে আ জানে সে এবং` মেরি হানিকারক বিবি’র, ‘শেঠ জি’ র মতো টেলিভিশন শোতে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন।

Related Articles