Hoop PlusTollywood

Mimi Chakraborty: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে মিমি চক্রবর্তীর গোপন জিনিস!

বাংলা অভিনয় জগতে এক অন্যতম সেরা মুখ মিমি চক্রবর্তী। গানের ওপারের সেই অভিমানী মেয়ে পুপে আজ প্রত্যেকের মনের হার্টথ্রব। শুধুমাত্র সাদা রংয়ের শাড়ি পড়তে পছন্দ করত পুপে, কিন্তু পরবর্তীকালে সেই পুপেই যে নিত্য নতুন পোশাক পরে মানুষের মন জয় করবে, তা কেউ আগে ভাবতে পেরেছিল। তবে শুধুমাত্র ওয়েস্টার্ন পোশাকেই নয়, শাড়িতেও বেশ সাবলীল মিমি চক্রবর্তী, এক একদিন এক এক রকম অবতারে আবির্ভূত হন তিনি সোশ্যাল মিডিয়ার পর্দায়।

বেইজ রঙের শাড়িতে মিমিকে অপরূপ সুন্দর দেখতে লাগছিল, সাথে পরেছিলেন স্লিভলেস ব্লাউজ শাড়ির রং আর মিমির গায়ের রং যেন মিলেমিশে একাকার হয়ে গেছে। সাথে ম্যাচ করে পরেছেন, অসাধারণ কানের দুল আর চুল কিন্তু খোলা আছে, মানে একেবারে বঙ্গ তনয়া লুকে ধরা দিয়েছিলেন তিনি। কমেন্ট বক্সে প্রত্যেকে অনেক অনেক প্রশংসা করেছেন কারণ মিমি চক্রবর্তী তো আমাদের ঘরের মেয়ে হয়ে গেছেন।

সম্প্রতি ইনস্টাগ্রাম এর মাধ্যমে আরেকটি ভিডিও শেয়ার করেছেন মিমি চক্রবর্তী, যেখানে দেখা যাচ্ছে, উজ্জল রানী রঙের একটি গাউন পরেছেন, তবে গাউনের বিশেষত্ব রয়েছে। কাঁধ খোলা গাউনে ঝরে পড়ছে যৌবন, হাতে পড়েছেন ট্যাটু কানে পড়েছেন সবুজ রঙের ষ্টোন বসানো কানের দুল খুব আবেদনময়ী লাগছে মিমি চক্রবর্তীকে। আপনি কি মিমি চক্রবর্তীর এই অসাধারণ লুকটি দেখতে মিস করে গেছেন? তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটপট একবার দেখে ফেলুন-

Related Articles