Hoop PlusTollywood

Madhumita Sarcar: ছোট্ট পোশাকে ঢাকা পড়ছে না কিছুই, মধুমিতার হটনেসে বিষম খাওয়ার জোগাড় নেটপাড়ার

বং ক্রাশের তকমা বারংবার বদলাতেই থাকে। তবে এই তালিকায় প্রথম দিকেই যাঁর নাম থাকবে তিনি আর কেউ নন, খোদ অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। এখন তরুণ প্রজন্মের আইকন মানা হচ্ছে তাঁকে। ছোটপর্দায় জনপ্রিয়তা পেয়ে বড়পর্দায় পা রাখার পর সোশ্যাল মিডিয়ায় যেন ঝড় তুলে দিয়েছেন তিনি। ‘বোঝেনা সে বোঝেনা’র সেই নরমসরম মিষ্টি পাখিকে খুঁজতে গেলে অবশ্য এখন ভুল করবেন। আগের থেকে মধুমিতার পরিবর্তন এখন সুস্পষ্ট। অভিনয় দক্ষতা আরো ধারালো হওয়ার সঙ্গে সঙ্গে নিজেও অনেক বেশি পরিণত হয়েছেন তিনি।

ছোটপর্দায় বহুদিন হয়ে গেল আর দেখা যায় না মধুমিতাকে। বড়পর্দা এবং ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নিয়ম করে অনুরাগীদের জন্য পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন মধুমিতা। বিশেষ করে ইনস্টাগ্রামে তাঁর আলাদাই জনপ্রিয়তা রয়েছে। ২.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। অনেক কম বয়সে অভিনয়ে পা রাখেন মধুমিতা। ধাপে ধাপে সাফল্যের সিঁড়িতে চড়েছেন তিনি। সঞ্চয় করেছেন অভিজ্ঞতা। আত্মতুষ্টির জন্য নিজের কাজটাকে ভালোবাসা খুব জরুরি। মধুমিতারও তাই মত। নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে নিজের মতো ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন তিনি।

ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন মধুমিতা। হালকা খয়েরি রঙা ডিপ নেক লেদার টপের সঙ্গে লেদার হট প্যান্ট পরেছেন তিনি। পোশাকের ফাঁকে স্পষ্ট ঊরুর ট্যাটু। এক অঙ্গে হাজারো রূপ মধুমিতার। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সানগ্লাস পরে নাকি সানগ্লাস ছাড়া?’ কয়েক ঘন্টায় লাইকের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ৪০ হাজার।

আগামীতে ‘কে প্রথম কাছে এসেছি’ ছবিতে দেখা যাবে মধুমিতাকে। শিলাদিত্য মৌলিক পরিচালিত ছবিটিতে তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। এছাড়াও একটি হিন্দি ছবি এবং দক্ষিণী ছবিতেও অভিনয় করার কথা রয়েছে মধুমিতার। তবে সম্প্রতি শোনা গিয়েছে, হিন্দি ছবিটির শুটিং নাকি কিছুদিন পিছিয়ে গিয়েছে। তবে বাংলা ছবিটির শুট ইতিমধ্যেই সারা হয়ে গিয়েছে তাঁর।

Related Articles