whatsapp channel

Sita Ramam: সাফল্যের ৫০ দিন, মুছে ফেলা দৃশ্য সামনে নিয়ে এল ‘সীতারামম’

সম্প্রতি সাড়া ফেলেছে তেলেগু ফিল্ম ‘সীতারামম’। ‘সীতারামম’ ফিল্মের মার্কেটিং তুখোড় ভাবে না হওয়ার কারণে প্রথমে অনেকেই ফিল্মের নাম জানতেন না। কিন্তু ওটিটিতে রিলিজ করার পর থেকে এই ফিল্মটি সম্পর্কে রিভিউ…

Avatar

Nilanjana Pande

সম্প্রতি সাড়া ফেলেছে তেলেগু ফিল্ম ‘সীতারামম’। ‘সীতারামম’ ফিল্মের মার্কেটিং তুখোড় ভাবে না হওয়ার কারণে প্রথমে অনেকেই ফিল্মের নাম জানতেন না। কিন্তু ওটিটিতে রিলিজ করার পর থেকে এই ফিল্মটি সম্পর্কে রিভিউ যথেষ্ট ইতিবাচক। বৈজয়ন্তী মুভিজ প্রযোজিত ফিল্ম ‘সীতারামম’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল অগস্ট মাসে। এই ফিল্মে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna), ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur), ডুলকর সলমান (Dulkar Salman)। সম্প্রতি ‘সীতারামম’ প্রেক্ষাগৃহে পঞ্চাশ দিন পূর্ণ করেছে। এই উপলক্ষ্যে প্রযোজনা সংস্থার তরফে ফিল্মের একটি ডিলিটেড সিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে।

‘সীতারামম’-এর কাহিনীর শেষ ভাগে এই দৃশ্যটি রয়েছে। ভাইরাল হওয়া দৃশ্যে দেখা যাচ্ছে রাম ও বিষ্ণুকে অন্ধকার কয়েদ থেকে কিছুক্ষণের জন্য তাজা বাতাস উপভোগ করতে বাইরে ছেড়ে দেয় তারিক। রাম ও বিষ্ণু দেখে অন্যান্য কয়েদীরা ফুটবল খেলছে। একে অপরকে হত্যার আগে তারা দুজন মেতে ওঠে আনন্দে। দৃশ্যটি শেয়ার করে বৈজয়ন্তী মুভিজ-এর অফিশিয়াল টুইটার হ্যান্ডলে লেখা হয়েছে, ‘সীতারামম’ থেকে রাম ও বিষ্ণু শর্মার বৈশিষ্ট্যপূর্ণ মুছে ফেলা দৃশ্য।

‘সীতারামম’ পরিচালনা করেছেন হনু রাঘবপুদি (Hanu Raghavpudi)। কাহিনীর কেন্দ্রে রয়েছে ভারতীয় সেনা অফিসার রাম। সীতার প্রেমে পড়ে যায় রাম। চিঠির মাধ্যমে সে সীতাকে তার পরিচয় জানায়। এক পাকিস্তানি ছাত্রী রামের চিঠি সীতার কাছে পৌঁছে দেওয়ার অছিলায় ভারতে এসে খুঁজতে থাকে সীতাকে।

নেটিজেনদের একাংশ শাহরুখ খান (Shahrukh Khan) ও প্রীতি জিন্টা (Pritey Zinta) অভিনীত ফিল্ম ‘বীর-জারা’-র সাথে ‘সীতারামম’-এর কাহিনীর মিল পেয়েছেন।

whatsapp logo