BollywoodHoop PlusHoop Sports

মায়ের কোলে পুঁচকে ছেলে, একরত্তি খুদের চার মাসের জন্মদিন পালন করলেন নাতাশা

২০২০ সাল,এই বছরটা অনেকের জন্য খারাপ হলেও কিছু কিছু সেলিব্রেটিদের জন্য খাসা ছিল। যেমন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এই বছরের শুরুতেই নিজের জীবন সঙ্গীকে পাকাপোক্ত ভাবে নির্বাচন করেন। নতুন বছর পড়তে না পড়তেই ভক্তদের জন্য দিলেন এক বড়ো বেশ অনেকদিন ধরেই সম্পর্কে ছিলেন হার্দিক। অবশেষে জল্পনায় অবসান ঘটিয়ে নতুন বছরের শুরুতেই অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে নিজেদের প্রেমের সম্পর্ককে শিলমোহর দিয়ে দেশে ফিরলেন হার্দিক ও নাতাশা। এদের সম্পর্কে এই দুই তারকার মেল বন্ধনে ফের দুই মহলের আরো একটি বন্ধুত্ব বাড়লো। ক্রিকেট ও বিনোদন জগতের ফের মেল বন্ধন শুরু হয়।

অবশ্য হার্দিকের সাথে বলিউডের অনেক জনের সাথে নাম জড়ায়। কিন্তু তিনি তার মন পুরোপুরি দিয়েই দেয় সার্বিয়ান সুপার মডেল তথা অভিনেত্রী নাতাশাকে। তারপরই করোনা আবহে শুরু হয়ে যায় লকডাউন। আর এই লকডাউনে এক সাথে থাকা শুরু করেন এই জুটি। আর লকডাউনের মধ্যেই ফাঁক বুঝে বাড়ির লোকেদের সাথে চুপিচুপি বিয়েটা সেরে নেন। অবশ্য নেপথ্যে এর একটা গল্প ছিল৷ নাতাশা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন। আর নিজের বান্ধবী আর সন্তানকে নাম দেওয়ার জন্য মে মাসে বিয়েটা করেই ফেলেন। তারপর ২ মাসের মধ্যে ভদোদরার এক বেসরকারি নার্সি হোমে অভিনেত্রী ও মডেল নাতাশা স্ট্যানকোভিচ ফুটফুটে পুত্র সন্তানেক জন্ম দিয়েছেন। সদ্যোজাতর হাতের আঙুল ধরে পান্ডিয়া একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

মে মাসে পান্ডিয়া সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন,হার্দিক ও নাতাশার জীবনে আলো করে নতুন অতিথি আসতে চলেছে শিগগিরি। জানুয়ারিতে বাগদান আর মে মাসে বিয়ে, তার পর বাবা হওয়ার সুখবর। আর জুলাইয়ে পুত্রসন্তানের বাবা। সব যেন ঝড়ের গতিতে হয়। করোনার এই দুঃসময় পান্ডিয়ার জীবনে আসে একের পর এক সুসংবাদ। আর তাতেই বেজায় খুশি এই দুই পরিবার। ছেলের নাম রেখেছেন অগস্ত্য। আর অগস্ত্য এখন থেকেই বাবা মায়ের পাশাপাশি ক্রিকেট মহলে বেশ জনপ্রিয়। অগস্ত্যর প্রায়শই নতুন নতুন ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়৷ সম্প্রতি নাতাশা অগস্ত্যকে কোলে নিয়ে ‘ওয়ার’ ছবির সুপারহিট গান ‘জয় জয় শিব শঙ্কর’ নিয়ে নাচ করছেন। সিনেমায় এই গানে দুই তারকা ডান্সার হৃত্বিক রোশন ও টাইগার শ্রফকে নাচতে দেখা গেছে৷ সেই নাচের থেকে অনেকটাই আলাদা এই নাচ তবে মা ছেলের নাচের ভঙ্গি সম্পূর্ণ পৃথক হলেও বেশ মজার। যা বেশ ভাইরাল।

দেখতে দেখতে ছোট্ট অগস্ত্য চার মাস বয়স হয়ে গেল। সময় ট্রেনের মতো স্পিডে চলে। দেখতে দেখতে কখন সময় চলে যাবে তা ধরতে পারবেননা। এই ছোট্ট খোকা তার মায়ের কাছে খুবই প্রিয়। তাই তো নতুন মা নাতাশা ছেলের ৪ মাসের জন্মদিন কেক কেটে পালন করলেন । আর এই সুন্দর মুহূর্ত নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন নাতাশা। বাড়িতেই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে ছেলের জন্মদিনের অনুষ্ঠান পালন করেন নাতাশা । অবশ্য ছেলের কেক কাটার মুহূর্তে পাশে থাকতে পারেননি। আসল কারণ টা হল অস্ট্রেলিয়া আর ভারত ম্যাচের জন্য বাবাকে খেলার স্বার্থে বাইরে থাকতে হচ্ছে। অবশ্য হার্দিক বাড়ি থাকলে ছেলেকে নিয়ে সর্বদা ব্যস্ত থাকেন। অবশ্য বাবা অস্ট্রেলিয়া বসে ছেলের জন্মদিনে লাল হার্ট ইমোজি দিয়েছেন আর অনেক ভালোবাসা জানিয়েছেন। নেটনাগরিকরা ও অনেক ভালোবাসা জানিয়েছেন। অভিনেত্রীর ছেলের জন্মদিনের ছবি মুহূর্তে ভাইরাল।

whatsapp logo