Hoop PlusTollywood

Rituparna Sengupta: বেডরুমে নেশা ছড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রকাশ্যে ভাইরাল ভিডিও

বাংলা সিনেমায় প্রথম সারির নায়িকার মধ্যে এখনো ঋতুপর্ণা সেনগুপ্তের নাম একেবারে নক্ষত্রের মতন জ্বলজ্বল করে। অভিনয় জগতে পা রেখেছিলেন প্রভাত রায়ের ‘শ্বেত পাথরের থালা’য় বন্দনার পুত্রবধূর তিতলির চরিত্রে। ছোট চরিত্র হলেও বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন ঋতুপর্ণা। পরবর্তীকালে প্রসেনজিৎ দেবশ্রীর বিবাহ বিচ্ছেদের পরে এই সেই শূন্যস্থান পূরণ করেছিল প্রসেনজিৎ ঋতুপর্ণা জুটি। তারপরে শুরু হলো মেইনস্ট্রিম ছবির এক ঐতিহাসিক পর্যায় ‘সুজন সখী’, ‘মিস মৈত্রেয়ী’, ‘মনের মানুষ’, ‘বাবা কেন চাকর’ একটার পর একটা সিনেমা হিট করতে থাকলো।

তবে শুধুমাত্র মেইনস্ট্রীম ছবিতেই যে তিনি তার প্রতিভা দেখিয়েছেন, এমনটা কিন্তু নয়, পরবর্তীকালে প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি করার ঋতুপর্ণ ঘোষের সিনেমাতেও তিনি তার। সুচিত্রা ভট্টাচার্যের লেখা অবলম্বনে ‘দহন’ সিনেমাটিতে ঋতুপর্ণার অভিনয় সবাইকে থমকে দিয়েছিল। বাবা কেন চাকরির ঋতুপর্ণার সঙ্গে এই কালশিটে পড়া, ঠোটকাটা, চরিত্রেও তিনি অসামান্য।

সম্প্রতি ভিডিওতে তাকে দেখা গেছে সিল্কের একটি দুধসাদা রঙের শাড়ি এবং সাথে একটি কালো রংয়ের স্লিভলেস ডিপনেক ব্লাউজ। ফাঁক দিয়ে দেখা যাচ্ছে, তার ক্লিভেজ ও নাভি। শুধু তাই না, মুখে মানানসই নুড মেকআপ। পরিপাটি করে সুন্দর করে বাঁধা চুল। ঘরের চার দেওয়ালের মধ্যে হালকা আলোয় হিন্দি গানের তালে তালে নেচেছেন অভিনেত্রী। ভিডিওর ক্যাপশনে ওই গানের লাইন লিখে– ‘জিয়া লাগে না তুমি বিন মেরা জিয়া লাগে না’।

Related Articles