Advertisements

‘দেবদাস’-এর পর দীর্ঘ বিরতি নিয়ে ফের একসঙ্গে ফিরছেন সঞ্জয়-মাধুরী জুটি!

Avatar

HoopHaap Digital Media

Follow

বলিউডের ‘মোহিনী’ মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)এর ‘ধক ধক’ আদায় মাত্র হয়ে গেছেন আসমুদ্রহিমাচলের মানুষ। মাধুরীর প্রত্যেকটি অভিনয় ও নৃত্যশৈলী ‘সিগনেচার’। কিন্তু মাধুরী মনে করেন, সঞ্জয় লীলা ভনশালী (sanjay leela bhansali)-র ‘দেবদাস’ তাঁর কাছে একটি মাইলস্টোন। ফলে আবারও দীর্ঘ উনিশ বছর পরে জুটি বাঁধতে চলেছেন সঞ্জয় ও মাধুরী।

সঞ্জয় লীলা ভনশালী নেটফ্লিক্সের জন্য তৈরী করছেন নতুন ফিল্ম যার নাম ‘হীরা মান্ডি’। বিগ বাজেটের ফিল্ম ‘হীরা মান্ডি’ তে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে সোনাক্ষী সিনহা (sonakshi sinha) ও হুমা কুরেশি (Huma qureshi) অভিনয় করছেন। সঞ্জয় মাধুরীকে প্রস্তাব দিয়েছেন ‘হীরা মান্ডি’-তে একটি ডান্স সিকোয়েন্স করার জন্য। সঞ্জয়ের মতে, মাধুরী ছাড়া এই ধরনের ডান্স সিকোয়েন্স অপর কোনো অভিনেত্রী বা ডান্সার ফুটিয়ে তুলতে পারবেন না।

এখনও অবধি প্রাপ্ত তথ্য অনুযায়ী, মাধুরী নাকি রাজি হয়েছেন ‘হীরা মান্ডি’-তে ডান্স সিকোয়েন্সের জন্য। তবে মাধুরী বা সঞ্জয় কেউই তাঁদের সোশ্যাল মিডিয়ার পেজে এই ধরনের কোনো তথ্য শেয়ার করেননি।

জানা গেছে, ‘হীরা মান্ডি’-তে মাধুরীর ডান্স সিকোয়েন্সটি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করবে বলে ঘনিষ্ঠ মহলের কাছে স্বীকার করেছেন সঞ্জয়। সঞ্জয় লীলা ভনশালীর ইউনিটের ঘনিষ্ঠ ব্যক্তিদের মতে, এই ডান্স সিকোয়েন্সের জন্য বিপুল অঙ্কের পারিশ্রমিক দাবি করেছেন মাধুরী।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow