Hoop PlusTollywood

Madhumita Sarcar: সবুজ পোশাকে উত্তাপ ছড়ালেন মধুমিতা, ছবি দেখে ঘাম ছুটল ভক্তদের

সবুজ পোশাকে আবারও মোহময়ী হয়ে উঠেছেন মধুমিতা, সরকার মধুমিতা সরকারের Instagram খুললেই দেখতে পাওয়া যায় যিনি নানাভাবে তার অনুরাগীদের সামনে হাজির হন, আর প্রত্যেকটি ছবি যেন একেবারে সুপার-ডুপার হিট অনুরাগীরা দেখেই নানান রকম কমেন্ট করেন, সব সময় প্রশংসায় ভরে ওঠে প্রত্যেকটি কমেন্ট বক্স। কারণ এই মধুমিতা সরকার আমাদের খুবই পছন্দের একজন অভিনেত্রী, সেই অরণ্যের পাখি থেকে তিনি তার কেরিয়ার জীবন শুরু করেছিলেন, আর তারপরে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

ভিডিওটি তিনি শ্যুট করেছেন, সেখানে দেখা যাচ্ছে, ঘন সবুজ রঙের একটি টাইট ফিটিংস পোশাক পরেছেন তিনি, আর এই পোশাকে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে একেবারে উঠছে পড়ছে যৌবন। পাতা কেটে তিনি চুল বেঁধেছেন এবং সামনের সিঁথিও করেছেন, আর কানে পড়েছেন বড় বড় গোল রিং দেখতে ভারী সুন্দর লাগছে, তবে এ কাঁধ খোলা এমন পোশাকে তিনি কিন্তু বেশ পুরুষ মনের ঝড় তুলতে পারেন, এমনটা বলাই যেতে পারে।

তিনি এর ক্যাপশনে লিখেছেন, ‘কাতিল হাসিনা’। তবে সম্প্রতি তিনি অসুস্থ তার অ্যাপেন্ডিক্স এর অপারেশনের জন্য তিনি হসপিটালে ভর্তি রয়েছেন, তবে আপাতত তিনি ভালো আছেন যতই চিন্তিত হোক না কেন মধুমিতা কিন্তু কোনভাবেই তার দুঃখকে ভেতরে চেপে রাখেন না, আনন্দ করতে ভীষণ ভালোবাসেন, সত্যিই তিনি পাখির মতন উড়ে বেড়াতে পছন্দ করেন। তাইতো তিনি মাঝে মধ্যেই পাহাড়ে, সমুদ্রের ধারে বেড়াতে চলে যান।

বিয়ে, প্রেম, বিবাহ বিচ্ছেদ সব মিলিয়ে তিনি অনেক সময় খবরের শিরোনামে উঠে আসেন। কিন্তু তাতে খুব একটা বেশি পাত্তা দেন না মধুমিতা, তিনি নিজের মতন করে জীবন কাটাতে বেশি ভালোবাসেন বর্তমানে তিনি চুটিয়ে কাজ করছেন, আর এছাড়াও BMW গাড়ি কিনেছেন, ভিডিওটি দেখতে মিস করলে দেখে নিন অসাধারণ ভিডিও :

Related Articles