BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, প্রকাশ্য রাস্তায় কোমর দুলিয়ে উদ্দাম নাচ অঞ্জলি অরোরার

সম্প্রতি অঞ্জলি আরোরা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে পিছনে ফাঁকার রাস্তা তার মাঝেই মিউজিকের সঙ্গে কোমর দোলালেন তিনি। যুবতীর এই নাচের ভিডিও দিতেই রীতিমতন ভাইরাল হয়েছে। নিজের ঘর থেকে নাইট ড্রেস পরে বাদাম বাদাম গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ার হার্টথ্রব হয়ে উঠেছিলেন অঞ্জলি। অসাধারণ এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সঙ্গে সঙ্গে কমেন্ট বক্সে উঠছে পড়েছে অনেক রকম কমেন্ট।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, তারপর একটি অসাধারণ কোট পরেছেন তিনি। যেখানে দাঁড়িয়ে তিনি ভিডিওটি শুট করেছেন সেটা যে ভারতীয় মহাদেশের মধ্যে নয়, তা কিন্তু বোঝাই যাচ্ছে। মডেল অভিনেত্রী হওয়ার জন্য তিনি বিদেশের মাটিতে কাটান, তো তাকে মাঝে মধ্যেই বিমানবন্দরে দেখতে পাওয়া যায়। মাঝেমধ্যেই তিনি নিজের ঘর থেকে অথবা রাস্তায় দাঁড়িয়ে নাচ পরিবেশন করেন আর সেগুলি ভিডিও করে ইনস্টাগ্রামের মাধ্যমে দিয়ে দেন। এক একটা ভিডিও একেবারে হট কেকের মতো তার অনুরাগীদের কাছে পৌঁছে যায়।

সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ বিখ্যাত হয়েছেন অঞ্জলি আরোরা। তিনি কোন সেলিব্রেটির থেকে কোন অংশে কম যান না, একটার পর একটা ইনস্টাগ্রামে ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়। কখনো স্বল্প পোশাকে কখনো একেবারে ‘দুলহানিয়া’ রূপে, কখনো আবার একদম মিষ্টি ঘরোয়া মেয়ে হিসেবে, কখনো সালোয়ার কামিজ পরে এক একবার এক একটি পোশাকে তিনি নেটিজেনদের রীতিমতন ঘুম উড়িয়ে দেন।

সম্প্রতি অঞ্জলির একটি এমএমএস ভাইরাল হয়েছে। নগ্ন ভিডিয়োতে তার মুখ দেখা গিয়েছিল, কিন্তু অঞ্জলি এই কথা মেনে নেননি। তবে ইদানিং ইনস্টাগ্রামে তার বেশ কিছু ছবিতে প্রেমিকের সঙ্গে দেখা যাচ্ছে। মিডিয়াতে মাঝে মধ্যে এটাকে দেখতে পাওয়া যায় তার প্রেমিকের সঙ্গে। এ নিয়ে খোলাখুলি না জানালেও তিনি আকাশ সম্পর্কে বলেছেন, আকাশ খুব বুঝদার মানুষ, এই জন্যই তিনি আকাশকে ভালবাসেন এবং শ্রদ্ধা করেন। অঞ্জলির স্বপ্নের পুরুষ হল আকাশ সানসানওয়াল, যিনি পেশায় একজন রাজনীতিবিদ। তবে আর দেরি না করে চটপট আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles