Hoop PlusTollywood

Puja Banerjee: কালো লেহেঙ্গায় উন্মুক্ত নাভি, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন পূজা ব্যানার্জী

কালো রঙের প্রিন্টেড লেহেঙ্গা পরে উন্মুক্ত নাভি আর এইভাবেই ছবি তুললেন পূজা ব্যানার্জী। প্রত্যেকটি ছবি পুরুষ মনের ঝড় তোলার জন্য যথেষ্ট, অসাধারণ সুন্দর ফিগারে বারবার তিনি তার অনুরাগীদের সামনে হাজির হন। আর প্রত্যেকটি ফটোতেই তাকে ভীষণ সুন্দর দেখতে লাগে, তাই তো লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় ভিডিওটি শেয়ার করার পরপরই।

সম্প্রতি একটি সুইমিং পুলের পাশে অসাধারণ কালো প্রিন্টেড লেহেঙ্গায় সেজে উঠেছেন পূজা ব্যানার্জী। নীল জলের পাশে কালো রঙের এই পোশাক যেন আরো তাকে অনেক বেশি সুন্দরী করে তুলেছে। প্রত্যেকটা ছবিতে তিনি অনেক বেশি লাস্যময়ী হয়ে সকলের কাছে ধরা দেন। আর প্রত্যেকটা ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরে একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, কমেন্ট বক্সে উপচে ওঠে প্রশংসার বন্যা।

লেহেঙ্গার সঙ্গে অসাধারণ মানিয়েছে তার কানের দুল আর এই কানের দুলটি পড়ে তার স্বাদ যেন আরো দ্বিগুণ বেড়ে গেছে, খুব সুন্দর লাগছে পূজা কে। গলা দিয়ে ওড়না পেচিয়ে নিয়েছেন আর সামান্য দেখা যাচ্ছে ক্লিভেজ যা দেখে কিন্তু রীতি মতন ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। শুধুমাত্র অভিনয় আর ফটোশুট করা ও নয় এর মাঝে মধ্যেই ডান্স বাংলা ডান্স এর বিচারকের আসন উজ্জ্বল করছেন তিনি, সেখানেও মাঝে মধ্যে কোমর দোলাচ্ছেন অন্যান্য বিচারকদের সঙ্গে।

মা হওয়ার পরও যেভাবে নিজেকে মেনটেইন করে চলেছেন, তাতে তাক লেগে যাবে সবার। বিকিনি হোক ব্রা শর্ট ড্রেস একেবারে ঝড় তোলেন পূজা এ বিষয়ে কোনো সন্দেহ নেই। কখনো স্বামীর সাথে, কখনো ছেলেকে নিয়ে আবার কখনো একাকিনী। নানান রকম ভাবেই আমরা পূজা কে দেখতে অভ্যস্থ। ২০০৮ সালে মুক্তি পেয়েছিল ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকে পূজার অভিনেতা ছিলেন কুণাল। শুটিং সেটেই দু’জনের পরিচয় গড়ায় প্রেমে। ৯ বছর সম্পর্কে থাকার পর বিয়ে করেন পূজা এবং কুণাল।২০২০ সালে বিয়ে করার পর অভিনয় জগৎ থেকে বিরতি নেন পূজা। দু’বছর পর ফিরে আসেন হিন্দি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। ‘অনুপমা: নমস্তে আমেরিকা’ ধারাবাহিকে কাজ করেন তিনি। দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ছবি:

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles