Hoop PlusTollywood

Mimi Chakrabarty: হলুদ নেটের শাড়িতে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, উষ্ণতা ছড়ালেন মিমি!

সম্প্রতি মিমি চক্রবর্তীর একটি ছবি Instagram এর মাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে হলুদ রঙের একটি ট্রান্সপারেন্ট শিফন শাড়িতে সেজে উঠেছেন অভিনেত্রী। অন্যান্য ওয়েস্টার্ন পোশাকের পাশাপাশি বঙ্গ ললনার মতন, তাকে শাড়িতেও যে ভীষণ সুন্দর লাগে তা বলার অপেক্ষা রাখে না। বাঙালি কন্যা হয়ে শাড়ি পরবেন না, এমনটা তো হতেই পারে না। তবে শাড়ির মধ্যে রয়েছে মর্ডানাইজেশন এর ছোঁয়া। কাঁচা হলুদ শিফন শাড়িতে মিমি চক্রবর্তীর একেবারেই মোহময়ী হয়ে উঠেছেন।

শুধুমাত্র সুন্দর শাড়ি নয়, তার সঙ্গে মানানসই হয়েছে তার স্লিভলেস ব্লাউজটি, ব্লাউজের একাংশ নেট দিয়ে তৈরি করা। কাঁচা হলুদ রঙের ওই একই কালারের ব্লাউজ শাড়ির সৌন্দর্যকে যেন আরও দ্বিগুণ বাড়িয়ে তুলেছে। কোন শাড়ির সঙ্গে যদি একটা স্টাইলিশ ব্লাউজ পরা যায়, তাহলে কিন্তু শাড়ির সৌন্দর্য আরো বেশি প্রকাশ পায়, একথা মানতেই হয়, এক্ষেত্রে মিমি চক্রবর্তী ব্লাউজটিও কিন্তু ভীষণ সুন্দর লাগছে শাড়ির সঙ্গে।

তবে শুধুমাত্র শাড়ি আর ব্লাউজ পরলেই তো সৌন্দর্য পুরোপুরি প্রকাশ পায় না, তার সঙ্গে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে অংশটি হলো তা হলো মেকআপ। পোশাকের সঙ্গে একেবারে মানানসই হয়েছে মেকআপের প্রতিটি অংশ যেমন চোখে কাজল থেকে শুরু করে ঠোঁটে লিপস্টিক সব কিছুই যেন একেবারে পারফেক্ট।

মেকআপ শাড়ি ব্লাউজের থেকেও আরও বেশি সুন্দর লাগবে মিমির হেয়ার স্টাইল, শাড়ি ব্লাউজের সঙ্গে তার হেয়ার স্টাইল ও এত সুন্দর দেখতে লাগছে, সত্যি বেশিক্ষণ চোখ ফিরিয়ে থাকা যাচ্ছে না, আপনাকে অনেক সময় ধরে তাকিয়ে থাকতেই হবে। দেওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে অনেক মানুষের কাছে। অনেকেই প্রশংসা করেছেন। দেখে নিন এক ঝলক –

Related Articles