whatsapp channel
Hoop PlusTollywood

Rituparna Sengupta: তীব্র গরমে গরমাগরম ছবি পোস্ট করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত!

বাংলার ঋতুচক্রে যতই ছয়টি ঋতু থাকুক না কেন, বাংলা সিনেমার ঋতুচক্র কিন্তু একটি মাত্র ঋতুই বহু দিন ধরে বিরাজমান হয়ে রয়েছেন তার জায়গা নিতে পারবেন এমন কোন অভিনেত্রী বোধহয় এখনো ইন্ডাস্ট্রিতে আসেননি। বাংলা সিনেমায় প্রথম সারির নায়িকার মধ্যে এখনো ঋতুপর্ণা সেনগুপ্তের নাম একেবারে নক্ষত্রের মতন জ্বলজ্বল করে। অভিনয় জগতে পা রেখেছিলেন প্রভাত রায়ের ‘শ্বেত পাথরের থালা’য় বন্দনার পুত্রবধূর তিতলির চরিত্রে।

ছোট চরিত্র হলেও বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন ঋতুপর্ণা। পরবর্তীকালে প্রসেনজিৎ দেবশ্রীর বিবাহ বিচ্ছেদের পরে এই সেই শূন্যস্থান পূরণ করেছিল প্রসেনজিৎ ঋতুপর্ণা জুটি। তারপরে শুরু হলো মেইনস্ট্রিম ছবির এক ঐতিহাসিক পর্যায় ‘সুজন সখী’, ‘মিস মৈত্রেয়ী’, ‘মনের মানুষ’, ‘বাবা কেন চাকর’ একটার পর একটা সিনেমা হিট করতে থাকলো।

তবে শুধুমাত্র মেইনস্ট্রীম ছবিতেই যে তিনি তার প্রতিভা দেখিয়েছেন, এমনটা কিন্তু নয়, পরবর্তীকালে প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি করার ঋতুপর্ণ ঘোষের সিনেমাতেও তিনি তার। সুচিত্রা ভট্টাচার্যের লেখা অবলম্বনে ‘দহন’ সিনেমাটিতে ঋতুপর্ণার অভিনয় সবাইকে থমকে দিয়েছিল। বাবা কেন চাকরের ঋতুপর্ণার সঙ্গে এই কালশিটে পড়া, ঠোঁট কাটা, চরিত্রেও তিনি অসামান্য।

সম্প্রতি হাতে কাপ নিয়ে খোলা জানালার সামনে দাঁড়িয়ে আছেন, অভিনেত্রী এমন ছবি instagram এ পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, তিনি হাতে এক কাপ চা নিয়ে আনমনা হয়ে জানলার দিকে তাকিয়ে রয়েছেন। সূর্যের মিষ্টি হালকা আলো অভিনেত্রীর গায়ে যেন খেলা করে বেড়াচ্ছে। রোদের জন্য ছবিটি যেন আলাদা মাত্রা পেয়েছে, একটা পুরো ছবির মধ্যে মোহতা যেন আবিষ্ট করে রেখেছে। খোলা চুল যেন অভিনেত্রীকে আরো সুন্দর করে দিয়েছে, আপনি যদি ছবিটা দেখে মিস করে থাকেন, তো আমাদের Hoophaap পাতায় চটপট দেখে ফেলুন ঋতুপর্ণার এই অসাধারণ লুক –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক