whatsapp channel
Bengali SerialHoop Plus

Solanki Roy: খোলামেলা সাজে ‘গাঁটছড়া’-র খড়িকে দেখেই ঘাম ঝরলো ভক্তদের

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের উদীয়মান অভিনেত্রীদের তালিকায় সোলাঙ্কি রায় (Solanki Roy) একটি উল্লেখযোগ্য নাম। ছোট পর্দা দিয়ে কেরিয়ার শুরু করলেও এখন ওয়েবসিরিজ থেকে বড় পর্দাতেও দেখা যায় তাকে। তার সরলতা ভরা জীবন্ত অভিনয় থেকে শুরু করে তার রূপের আগুনেও মুগ্ধ তার ভক্তরা। তবে তিনি বর্তমানে সর্বাধিক জনপ্রিয় তার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ‘খড়ি’র চরিত্রের জন্য। এই চরিত্র যেমন তাকে জনপ্রিয়তা দিয়েছে, তেমনই দিয়েছে এক নতুন পরিচয়। আসল নাম না চিনলেও চরিত্রের নামে এখন বহুল পরিচিত অভিনেত্রী।

তবে শুধু ছোট পর্দায় অভিনয় নয়, ওয়েবসিরিজে অভিনয় করেও ভক্তদের মন জয় করেছেন অভিনেত্রী। কিন্তু অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর একটি পছন্দের বিষয় হয় ফ্যাশন ডিজাইনিং এবং ফ্যাশন স্টাইলিং। অভিনয়ে আসার আগে তিনি মডেলিংই করতেন। তাই এখনও সময় পেলেই এই কাজটি করেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। সেখানে প্রায়ই নানা রূপ ও অবতারে দেখা মেলে তার। কখনো যেমন নিজেকে সাবেকি লুকে সাজিয়ে তোলেন তিনি, তেমনই আবার কখনো বোল্ড লুকেও নিজেকে মেলে ধরেন এই অভিনেত্রী। আর প্রতিবার তার সৌন্দর্যে ঘায়েল হন তার ভক্তরা।

সম্প্রতি, সোলাঙ্কির এমনই এক লুক মুগ্ধ করল তার ভক্তদের। ইনস্টাগ্রামের বিনোদন পেজ, ‘টলি প্ল্যানেট বাংলা’ থেকে অভিনেত্রীর একটি রিলস ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে পাশ্চাত্য লুকেই ধরা দিলেন অভিনেত্রী। তার পরণে ছিল একটি আকাশি রংয়ের থাই-স্লিটেড পোশাক, যা কোমরের একটু নিচেই শেষ হয়েছে। আর এই পোশাকের উপর একটি সবুজ রংয়ের ব্লেজার পরেছেন অভিনেত্রী। ফলস্বরূপ অভিনেত্রীর ফর্সা উরু দৃশ্যমান হয়েছে এই পোশাকে। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা হাইলাইটেড চুলে যেন আরো বেশি সুন্দরী হয়ে উঠেছেন অভিনেত্রী।

ভিডিওটি কোনো ফ্ল্যাটের নীচে কিংবা হোটেলের লাউঞ্জে তোলা। এই ভিডিওর পরতে পরতে রয়েছে এই সুন্দরী নায়িকার সৌন্দর্য ও আবেদনময়ী অভিব্যক্তির বহিঃপ্রকাশ। আর তাকে এই রূপে দেখেই ঘায়েল হয়েছেন তার ভক্তরা। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসার ইমোজিতে। আবার সেখানে একজন লিখেছেন, ‘তুমি ইন্ডাস্ট্রির সুন্দরীদের মধ্যে অন্যতম’; আরেকজন লিখেছেন, ‘তোমার মিষ্টি হাসিতেই যেন আমার সব হারিয়ে যায়’; অন্যজন আবার লিখেছেন, ‘তোমায় দেখলেই প্রেমে পড়ে যাই’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা