whatsapp channel
BollywoodHoop Plus

মায়ের কোলে বসে থাকা ছোট্ট মেয়েটি বলিউডের এক জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

শৈশবস্মৃতি সততই সুখের। পড়ন্ত বেলায় বারবার তা মনে করে আবেগতাড়িত হয়ে পড়েন অনেকেই। এঁদের মধ্যে অবশ্যই রয়েছেন সাবা পতৌদি (Saba Pataudi)। তিনি শুধুমাত্র নিজের মেয়েবেলার ছবি শেয়ার করেই ক্ষান্ত থাকেননি, প্রায়ই ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে ভাগ করে নেন অদেখা পারিবারিক মুহূর্তও। এবার একই পথে হাঁটলেন করিশ্মা কাপুর (Karishma Kapoor)।

বৃহস্পতিবার ইন্সটাগ্রামে করিশ্মা শেয়ার করেছেন তাঁর শৈশবের ছবি। ছবিতে দেখা যাচ্ছে, তাঁর মা ববিতা (Babita)-র কোলে বসে রয়েছেন একরত্তি করিশ্মা। পরনে হালকা গোলাপি রঙের ফ্রক। পায়ে সাদা রঙের জুতো মোজা। ববিতা পরেছেন প্রিন্টেড অফ শোল্ডার ড্রেস। ছবিটি শেয়ার করে করিশ্মা মায়ের প্রতি অনেক ভালোবাসা জানিয়েছেন। প্রকৃতপক্ষে, এদিন ববিতা পদার্পণ করলেন ছিয়াত্তরের কোঠায়। মায়ের জন্মদিনে তাঁর অভিনীত একটি ফিল্মের গানের কলি ক্যাপশনে তুলে ধরে ববিতাকে শুভেচ্ছা জানিয়েছেন করিশ্মা। হ্যাশট‍্যাগে জুড়েছেন ‘বেস্ট মাম্মা’ কথাটি। মালাইকা অরোরা (Malaika Arora) এই ছবির কমেন্ট সেকশনে লিখেছেন, এটি খুব মিষ্টি ছবি। নিজের কমেন্টের সাথে লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি।

করিনা মজা করার সুযোগ ছাড়েননি। তিনি লিখেছেন, তাঁদের মা হট বলেই তাঁরাও হট হয়েছেন। ববিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাবাও। বাদ যাননি মণীশ মালহোত্র (Manish Malhotra), অমৃতা অরোরা (Amruta Arora), নাতাশা পুনাওয়ালা (Natasha Poonawala), সঞ্জয় কাপুর (Sanjay Kapoor)-রাও।

রণধীর কাপুর (Randhir Kapoor)-কে বিয়ে করার পর কাপুর পরিবারের নিয়ম অনুসারে ববিতা ছেড়ে দিয়েছিলেন অভিনয়। কিন্তু স্বামীর অতিরিক্ত মদ্যপানের কারণে বিবাহ বিচ্ছেদের পথে না হাঁটলেও দুই মেয়েকে নিয়ে আলাদা থাকতে বাধ্য হয়েছিলেন তিনি। তবে কাপুর পরিবারের বধূ হওয়ার কারণে অভিনয় জগতে না ফিরলেও সেই সময় বিভিন্ন ছোটখাটো কাজ করে সংসার চালাতেন ববিতা। একা হাতেই বড় করে তুলেছেন করিশ্মা ও করিনাকে। পরবর্তীকালে দুই মেয়েই অভিনেত্রী হিসাবে সফল হয়েছেন। কিন্তু ববিতা এখনও লো প্রোফাইলে থাকতেই পছন্দ করেন।

whatsapp logo